s alam cement
আক্রান্ত
৩২০৭৭
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

প্রাথমিকে বড় রদবদল, রাঙ্গুনিয়া পটিয়া সীতাকুণ্ডেও ওলটপালট

0

উপজেলা শিক্ষা অফিসার, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, প্রাথমিকের পিটিআই ইনস্ট্রাক্টর মিলিয়ে প্রায় ২৫ জনকে বদলি করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। অধিদপ্তরের ওয়েবসাইটসহ একাধিক সূত্রে এই তথ্য মিলেছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত তথ‌্যে বলা হয়েছে, ১০ জন সহকারী উপজেলা শিক্ষা অফিসারকে বিভিন্ন উপজেলায় বদলি করা হয়েছে। এর মধ্যে স্ট‌্যান্ড রিলিজ করা হয়েছে ৬ জন সহকারী শিক্ষা কর্মকর্তাকে।

এর মধ্যে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জিশা চাকমাকে পটিয়ায়, চট্টগ্রাম সীতাকুন্ডের উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. আলাউদ্দিনকে পটিয়ায় এবং কুমিল্লা উপজেলা শিক্ষা অফিসের উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হরিদাস সরকারকে লক্ষ্ণীপুরের রামগতিতে বদলি করা হয়েছে।

এছাড়া নরসিংদী মনোহরদী উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হারুন অর রশীদকে গাজিপুরের শ্রীপুরে, নেত্রকোনা মদন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোজাহিদুল ইসলামকে কিশোরগঞ্জ সদরে, নেত্রকোনা সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা তারিক সালাউদ্দিনকে নেত্রকোনার মদন স্ট‌্যান্ড রিলিজ করা হয়েছে।

Din Mohammed Convention Hall

একই দিন প্রকাশিত তথ্যে জানা যায়, প্রাথমিকের চারজন পিটিআই ইন্সট্রাক্টরকেও বদলি করা হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ পিটিআইয়ের মোহাম্মদ ফারুক হোসেনকে রাঙ্গামাটিতে পাঠানো হয়েছে। সুনামগঞ্জের ইন্সট্রাক্টর মো. আতিকুর রহমানকে নেত্রকোনায় বদলি করা হয়েছে। গাইবান্ধার পিটিআই ইন্সট্রাক্টর মো. সিরাজুল ইসলামকে নওগাঁতে ও হবিগঞ্জ পিটিআই ইন্সট্রাক্টর সুমন মল্লিককে ব্রাক্ষণবাড়িয়ায় পাঠানো হয়েছে।

এর আগে গত ১৪ অক্টোবর প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এক অফিস আদেশে ৫ উপজেলার শিক্ষা অফিসারকে বদলি করা হয়েছে। এর মধ্যে তিন উপজেলা শিক্ষা কর্মকর্তাকে ৯ ডিসেম্বর (সংশোধিত) ও বাকি দুজনকে ১০ ডিসেম্বর বদলি করা হয়েছে। উভয় আদেশে স্বাক্ষর করেছেন সহকারী পরিচালক (প্রশাসন) মো. আব্দুল আলীম।

৯ ডিসেম্বর স্বাক্ষরিত আদেশে টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহনেওয়ার পারভীনকে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলা শিক্ষা অফিসে। সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা শিক্ষা অফিসার সন্ধ্যা রানী সাহাকে তাড়াশ উপজেলায় এবং তাড়াশ উপজেলা শিক্ষা অফিসার আখতারুজ্জামানকে টাঙ্গাইলের ভূয়াপুরে বদলি করা হয়েছে।

১০ ডিসেম্বর স্বাক্ষরিত আদেশে বগুড়া কাহালু উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল আলমকে গাইবান্ধার সাঘাটা উপজেলা শিক্ষা অফিসার এবং সাঘাটা উপজেলা শিক্ষা অফিসার মো. আজিজুল ইসলামকে বগুড়া কাহালু উপজেলায় পাঠানো হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm