s alam cement
আক্রান্ত
১০১৬৩০
সুস্থ
৮৬৬০৯
মৃত্যু
১২৯৩

প্রাইভেটে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

0

প্রাইভেট পড়তে যাওয়া এক ছাত্রীকে ধর্ষণ ও তার ভিডিওচিত্র ধারণের অভিযোগে এক প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে বান্দরবানে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে বান্দরবানের রুমা বাজার এলাকা থেকে রুমা জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক অভিযুক্ত সমর কান্তি দত্তকে (৫৬) গ্রেপ্তার করা হয়। সমর কান্তির বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হন তিনি। এরপর শিক্ষক সমর কান্তি দত্তের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়া শুরু করে। এর একপর্যায়ে প্রাইভেট পড়ানো শেষে তাকে ধর্ষণ করেন সমর কান্তি। ধর্ষণের সময় ভিডিও ধারণ করে রাখেন তিনি।

এত দিন ভয়ে ও লজ্জায় মেয়েটি ঘটনাটি কাউকে জানায়নি। ওই ঘটনার পর থেকে সমর দত্ত বিভিন্ন সময় বিয়ের কথা বলে এবং ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার কাছে যেতে বলতেন।

এর একপর্যায়ে ভুক্তভোগী বিষয়টি তার অভিভাবকদের জানালে তারা রুমা থানায় মামলা দায়ের করেন।

রুমা থানার ওসি আবুল কাশেম চৌধুরী বলেন, ‘শুক্রবার ভিক্টিম ও তার আত্মীয়স্বজনরা পর্ণোগ্রাফি এবং শিশু ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। ওই দিনই সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করা হয়। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে পাঠানো হয়।’

বিদ্যালয় পরিচালনা কমিটি ভারপ্রাপ্ত সভাপতি জিংএংময় বম বলেন, ‘প্রধান শিক্ষক এর অনৈতিক আচরণের অভিযোগের বিষয়টি দীর্ঘদিন ধরে শুনে আসছি। তবে কোনো শিক্ষার্থী কথা বলতে সাহস পায়নি।’

স্থানীয় বাসিন্দারা জানান, সমর কান্তি দত্ত দীর্ঘদিন ধরে রুমা জুনিয়র হাইস্কুলের ছাত্রীদের পরীক্ষায় পাস করিয়ে দেওয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। তবে ভয়ে অনেকে বিষয়টি প্রকাশ করেননি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm