প্রবর্তক স্কুলের লাইব্রেরি স্থাপন করল রোটারি ক্লাব অফ চিটাগাং এরিস্টোক্রেট

চট্টগ্রাম নগরীর প্রবর্তক স্কুল অ্যান্ড কলেজে আধুনিক লাইব্রেরি স্থাপন করেছে রোটারি ক্লাব অফ চিটাগাং এরিস্টোক্রেট। সামাজিক দায়বদ্ধতা, দক্ষ ও যোগ্য মানবসম্পদ বিনির্মাণে এটি স্থাপন করেছে সংগঠনটি।

শনিবার (৮ জুন) ফিতা কেটে লাইব্রেরির উদ্বোধন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুস।

এ সময় আরও উপস্থিত ছিলেন রোটারি ক্লাব প্রেসিডেন্ট সাদমান সায়কা শেফা, চার্টার প্রেসিডেন্ট মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, ইলেক্ট প্রেসিডেন্ট এসএম মুহিবুর রহমান, পাস্ট প্রেসিডেন্টসসহ প্রবর্তক স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইন্দু নন্দন দত্ত, ডা. শ্রীপ্রকাশ বিশ্বাস, অধ্যক্ষ মনোজ কুমার দেব।

প্রধান অতিথি মোহাম্মদ ইউনুস বলেন, রোটারি ক্লাব অফ চিটাগং এরিস্টোক্রেটের এই ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে। শিক্ষার জন্যে এই অবদান ভূয়সী প্রশংসার দাবিদার। রোটারি ক্লাব অফ চিটাগং এরিস্টোক্রেটের এই মহতী উদ্যোগে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

ক্লাবের প্রেসিডেন্ট সাদমান সায়কা শেফা বলেন, সামাজিক দায়বদ্ধতা ও সুশিক্ষিত জাতি গঠন, দক্ষ মানব সম্পদ নির্মাণে রোটারি ইন্টারন্যাশনাল যুগের পর যুগ কাজ করে যাচ্ছে। দৃষ্টিনন্দন এই লাইব্রেরি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্নার ও রোটারি কর্নার স্কুলের সকল শিক্ষক, স্কুল গভর্ণিং বডি ও সকল ছাত্রছাত্রীর মাঝে আশার আলোর সঞ্চার করবে।

ক্লাবের চার্টার প্রেসিডেন্ট মোস্তফা আশরাফুল ইসলাম আলভী বলেন, স্কুল কর্তৃপক্ষ লাইব্রেরির যথার্থ ব্যবহার করে সকল ছাত্রছাত্রীদের মাঝে এমন এক পরিবেশ তৈরি করে দেবেন, যা তাদের মানসিক বিকাশ ও দক্ষতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এমনকি লাইব্রেরির এই পরিবেশ তাদের মাঝে বই পড়ার প্রতিযোগিতা বাড়িয়ে দিবে এবং তাদের প্রতিযোগিতায় অবতীর্ণ করবে।

প্রবর্তক স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ইন্দু নন্দন দত্ত বলেন, আমরা স্কুল কমিটি এবং সকল শিক্ষক ও ছাত্রছাত্রীর পক্ষ থেকে রোটারি ক্লাৱ অফ চিটাগাং এরিস্টোক্রেটকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই। আশাকরি, আগামীতে রোটারি ক্লাব অফ চিটাগাং এরিস্টোক্রেট আমাদের পাশে থাকবে এবং সহযোগিতা করবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!