প্রধানমন্ত্রীর সমাবেশে হুইপ সামশুলের বিশাল বহর, পটিয়ার ৩ প্রকল্প উদ্বোধন

চট্টগ্রামের পটিয়ার তিন প্রকল্প উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর পতেঙ্গায় টানেল উদ্বোধনের সময় তিনি এসব প্রকল্প উদ্বোধন করেন।

শনিবার (২৮ অক্টোবর) টানেল উদ্বোধনের পর টানেলের আনোয়ারা প্রান্তে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল জনসভার আয়োজন করা হয়। পটিয়ার সাংসদ হুইপ সামশুল হক চৌধুরী বিশাল জনসমাগম নিয়ে মিছিলসহ জনসভায় যোগ দেন। এই মিছিলে নেতৃত্ব দেন হুইপপুত্র নাজমুল করীম চৌধুরী শারুন।

হুইপ সামশুল হক চৌধুরীর নির্দেশনায় পটিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিলসহ আনোয়ারার কেপিজেড মাঠে যোগ দেন।

জনসভার আগে অন্যান্য প্রকল্পের সঙ্গে পটিয়ার তিন প্রকল্পও উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রকল্পগুলো হলো শেখ কামাল মাল্টিপারপাস কাম অডিটোরিয়াম, শিকলবাহা খালের ওপর পিসি গার্ডার ব্রীজ কৈয়গ্রাম সেতু ও ১৭টি মিনি খেলার মাঠ।

জানা গেছে, শেখ কামাল অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল রুমের ব্যয় হয় প্রায় ২০ কোটি  ১২ লাখ ৬১হাজার টাকা। যা বাস্তাবায়ন করেছে চট্টগ্রাম জেলা পরিষদ।

উপজেলার উজিরপুর বঙ্গবন্ধু সড়কের ওপর নির্মিত কৈয়গ্রাম সেতু ব্যয় হয়েছে ৪৯ কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা, এই প্রকল্পটি বাস্তবায়ন করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। এই সেতু হওয়াতে টানেল দিয়ে অতি সহজে পটিয়াই আসা যাবে। এতে অন্তত ১০ কিলোমিটার দূরত্ব কমবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এখনও পর্যন্ত পটিয়ায় প্রায় সাড়ে ছয় হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে হুইপ সামশুল হক চৌধুরীর হাত ধরে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!