প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল মিরসরাইয়ে

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ কর্তৃক জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

সোমবার (২২ মে) বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, সাবেক মেয়র এম শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিহির কান্তি নাথ, সাখাওয়াত উল্যাহ রিপন, যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, আবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল, চেয়ারম্যান সামছুল আলম দিদার, জাহাঙ্গীর হোসাইন মাস্টার, মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি সাইফুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সহ-সভাপতি আশরাফুল কামাল মিটু, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহবায়ক আরিফুর রহমান, জাফর ইকবাল নাহিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুন উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ থেকে বিএনপি নেতা আবু সাইদ চাঁদকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!