s alam cement
আক্রান্ত
৩২২৬৩
সুস্থ
৩০২০২
মৃত্যু
৩৬৭

প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণিল আয়োজন চবি ছাত্রলীগের

0

বর্ণিল আয়োজনে নানা কর্মসূচির মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ। কর্মসূচির মধ্যে ছিল প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি, কেক কাটা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও সংক্ষিপ্ত সমাবেশ।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে আনন্দ র‍্যালির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।

প্রায় দুই শতাধিক নেতাকর্মী সহ বিশাল সমাবেশ নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মহিউদ্দিন চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের ফেস্টুন ও ব্যানারসহ আনন্দ র‍্যালি শুরু হয়।

র‍্যালি শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে মুহুর্মুহু আতশবাজি ফুটিয়ে উৎসবমুখর পরিবেশে বিশ্ববিদ্যালয় উপাচার্য, প্রক্টর ও ছাত্র উপদেষ্টাকে সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

Din Mohammed Convention Hall

পরে সংক্ষিপ্ত সমাবেশে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশবাসীকে শুভেচ্ছা জানাই। বঙ্গবন্ধুর আদর্শ, শেখ হাসিনার নীতি নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও জাতির সেবায় এগিয়ে যাচ্ছে। সংগ্রাম আন্দোলন ও রাজপথে জননেত্রী শেখ হাসিনার জন্য সবার আগে বাংলাদেশ ছাত্রলীগই সামনে এসে দাঁড়াচ্ছে।

তিনি আরও বলেন, ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনা ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের হাতকে শক্তিশালী করে সব ধরনের অন্যায়, অপশক্তি ও মৌলবাদীর বিরুদ্ধে ছাত্রলীগ সর্বদা রাজপথে আছে ও থাকবে।

এসময় উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল আমিন রিমন, সুমন নাছির, সাবেক সহ সম্পাদক আল মামুন, সাবেক উপ গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক হেমায়েত হোসেন হিমু, সাবেক উপ আপ্যায়ন সম্পাদক সায়ন দাশ গুপ্ত, ছাত্রনেতা খন্দকার রফিক, আব্দুল্লাহ আল নাহিয়ান রাফি, আলতাফ হোসেন, আহসান হাবিব সোপান, মমিনুল ইসলাম মোহন, নাজমুল এইচ সানি, জাহিদুল, আছিরসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী।

এমআইটি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm