s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

প্রতিবেশির জায়গায় জোর করে সীমানা প্রাচীর নির্মাণ, আদালতের নিষেধও অমান্য

0

রাঙামাটি শহরের চম্পকনগর এলাকায় শহিদুল ইসলাম রাসেল নামে এক ব্যক্তির বিরুদ্ধে সাংবাদিক চৌধুরী হারুনের জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে। প্রতিবেশি রাসেল আদালত ও প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার কারণে যে কোনও মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

চৌধুরী হারুনুর রশিদ বলেন, আমার প্রতিবেশি মৃত শামসুল আলমের ছেলে শহিদুল ইসলাম রাসেল জোরপুর্বক আমার জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। আমি আদালত, জেলা প্রশাসন, ভুমি অফিস ও থানায় এ বিষয়ে অভিযোগ দিয়েছি। এতে আদালত, জেলা ও ভুমি প্রশাসন এবং থানা থেকে কাজ বন্ধ রাখতে বলা হয়েছে। কিন্তু প্রতিপক্ষ রাসেল এসব আদেশ লঙ্ঘন করে সীমানা প্রাচীর কাজ চালিয়ে যাচ্ছে।

তিনি জানান, ৫ এপ্রিল অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত কাজ বন্ধ রাখতে আদেশ দেন। আদালতের এই আদেশ থানা কার্যকর করার আগে ৬ এপ্রিল ভোর ৭টা থেকে সাড়ে ১০টার মধ্যে জোরপুর্বক নিমার্ণ কাজ চালিয়ে যান প্রতিপক্ষ। এসময় ১০-১২ জনের লোকবল নিয়ে আমার জায়গার মাটি কেটে নেয়। ৩০ বছর আগে আমার নির্মাণ করা সীমানা দেয়ালও ভেঙে ফেলে।

তবে, প্রতিপক্ষ শহিদুল ইসলাম রাসেল তার নিজের জায়গায় নির্মাণ কাজ করছেন বলে দাবি করেন।

এ বিষয়ে রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, সাংবাদিক চৌধুরী হারুনুর রশিদের লিখিত অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে থানা থেকে কর্মকর্তা পাঠিয়েছি। তাদের উভয়ের মধ্যে মীমাংসা না হওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখতে বলা হয়েছে।

Din Mohammed Convention Hall

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm