প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে পালিয়ে আসে চট্টগ্রামে, ধরলো র‍্যাব

প্রায় চার মাস আগে কুড়িগ্রামে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত জয়ন্ত চন্দ্র বর্মণকে চট্টগ্রামের বোয়ালখালী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

জয়ন্ত চন্দ্র বর্মণ কুড়িগ্রামের উলিপুর থানার পুরিরপটল এলাকার মৃত গৌবিন্দ্র চন্দ্র বর্মণের ছেলে।

রোববার (২০ আগস্ট) বোয়ালখালী থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি র‍্যাবের পক্ষে থেকে গণমাধ্যমকে জানানো হয় মঙ্গলবার (২২ আগস্ট) সকালে।

র‌্যাব জানায়, ভিকটিম একজন বুদ্ধি প্রতিবন্ধী। গত ১৯ জুলাই হঠাৎ অসুস্থ হলে পরিবার ভিকটিমকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যায় এবং ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা শেষে ভিকটিম গর্ভবতী বলে জানায়। ২৪ জুলাই ভিকটিমের পরিবার পুনরায় একটি বেসরকারি হাসপাতালে প্রেগনেন্সি টেস্ট করালে ভিকটিম ১৩ সপ্তাহের গর্ভবতী বলে রিপোর্ট আসে। পরে ভিকটিম জানায়, গত ২৩ এপ্রিল বাড়িতে একা পেয়ে ভয়ভীতি প্রদর্শন করে ভিকটিমকে জয়ন্ত চন্দ্র বর্মণ ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে জয়ন্ত চন্দ্র বর্মণকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস কর্মকার বলেন, ভিকটিমের পরিবার র‌্যাবের কাছে লিখিত আবেদন করেন। এ ঘটনায় র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে রোববার বোয়ালখালী থানা এলাকা থেকে আসামি জয়ন্ত চন্দ্র বর্মণকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!