প্রতিবন্ধীর ক্রাচে মিলল ইয়াবা, সীতাকুণ্ডে পরোয়ানার আসামিসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিশেষ অভিযানে মাদককারবারিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে এক প্রতিবন্ধীর ক্রাচের ভেতর থেকে ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) গ্রেপ্তার আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার ভোররাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের পৌরসভার বাস স্ট্যান্ডের পশ্চিম পাশে শ্যামলী বাস কাউন্টারের সামনে সড়কে পুলিশ অভিযান চালান।

এই সময় বিশেষ কায়দায় হ্যান্ড ক্রাচ ওয়াকিংয়ে রাখা ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ কামাল উদ্দিন (৪২) নামের এক প্রতিবন্ধীকে আটক করা হয়। তিনি জয়পুরহাট জেলার বালিঘাটা ইউনিয়নের বীরনগর গ্রামের বাসিন্দা ফরিদ উদ্দিন ওরফে ব্লু মুন্সির ছেলে।

একইদিন রাতে সীতাকুণ্ড মহালঙ্গা গ্রামের বাসিন্দা আব্দুস ছোবহানের ছেলে পরোয়ানাভুক্ত আসামি মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বারৈয়াঢালা ইউনিয়নের মহালঙ্গা দেলু মিস্ত্রির বাড়ির বাসিন্দা জেবল হোসেনের ছেলে নারী ও শিশু নির্যাতন মামলার পরোয়ানাভুক্ত আসামি বাহার উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

Yakub Group

এছাড়া সোনাইছড়ি ইউনিয়নের আব্দুল মান্নামের ছেলে পরোয়ানাভুক্ত আসামি মোহাম্মদ আরিফ হোসেন (২১) ও উত্তর সলিমপুর জাফরাবাদের বাসিন্দা মৃত লাল মিয়ার ছেলে মোহাম্মদ মাসুদ রানাকে গ্রেপ্তার করে পুলিশ।

এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, গ্রেপ্তার আসামিদের সোমবার চট্টগ্রাম আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm