প্রকাশিত সংবাদ প্রসঙ্গে—

0

গত ২৭ মে চট্টগ্রাম প্রতিদিনে ‘সিডিএর ভুয়া ইঞ্জিনিয়ারের আহামরি কান্ড— ইশারায় ওঠে ভবন, বন্ধ হয় নির্মাণ কাজ উচ্চপদস্থ কর্মকর্তাদের যোগসাজশে দুর্নীতি’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটির তথ্যের সঙ্গে ভিন্নমত প্রকাশ করে প্রতিবাদ জানিয়েছেন ইঞ্জিনিয়ার কাকন শীল।

প্রতিবাদপত্রে তিনি লিখেছেন, ‘চট্টগ্রাম নগরীর হালিশহরে আমার বাড়ির পাশে যে জায়গাটি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সেই জায়গার মালিকরা আমাকে ঘর করার একটি প্ল্যানের ব্যবস্থা করে দিতে অনুরোধ করেন। সেই অনুযায়ী আমি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সংশ্লিষ্ট অফিসের ইঞ্জিনিয়ারের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছি মাত্র। অথচ প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, আমি প্ল্যান পাশ করে দিয়েছি।’

তিনি দাবি করেন, ওই জায়গায় প্ল্যানের বাইরে কাজ করা হলে তিনি প্রতিবাদ করেন। এতে ক্ষুব্ধ হয়ে তার ওপর হামলা করা হয়। পরে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ ওই কাজ বন্ধ করার নির্দেশ দিলেও সেটা অমান্য করে ছাদ ঢালাই করা হয় বলে তিনি দাবি করেন।

প্রকাশিত প্রতিবেদনে তার পেশাগত ও পারিবারিক সম্মান ক্ষুণ্ন হয়েছে বলে দাবি করেছেন কাকন শীল।

প্রতিবেদকের বক্তব্য
সংশ্লিষ্ট ভুক্তভোগী ও সিডিএর একাধিক কর্মকর্তার বক্তব্য নিয়ে প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে। উদ্দেশ্যমূলকভাবে কারও ভাবমূর্তি ক্ষুণ্ন করা চট্টগ্রাম প্রতিদিনের নীতির মধ্যে পড়ে না।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm