আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

0

চট্টগ্রাম প্রতিদিনে ১৪ সেপ্টেম্বর প্রকাশিত ‘৬০ দালালের চক্রে কক্সবাজারের আওয়ামীলীগ নেতা ও তার পরিবার’ শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশের সঙ্গে ভিন্নমত জানিয়েছেন কক্সবাজার জেলা জজ আদালতের এডভোকেট সাঈদ হোছাইন।

ইমেইলে পাঠানো ওই ভিন্নমতে এডভোকেট সাঈদ হোছাইন জানান, ‘প্রকাশিত সংবাদে যে দালালের তালিকা প্রচার করা হয়েছে সেখানে আমার নাম দেখে বিস্মিত হয়েছি। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি, কেউ যদি আমার আইন পেশার ২৫ বছরে কোনোদিন দালাল হিসেবে প্রমাণ করতে পারে তবে যথাযথ শাস্তি মাথা পেতে নেব।’

তিনি দাবি করেন, ‘কক্সবাজারে উন্নয়নমূলক কোনো কর্মকাণ্ডে বা নিয়োগ বাণিজ্য বা দুর্নীতি সংক্রান্ত কোন বিষয়ে নিজেকে কখনও জড়াইনি। আমার ২৫ বছরের আইন পেশায় কোনদিন দুর্নীতির সাথেও জড়াইনি।

সাঈদ হোছাইন লিখেছেন, ‘সংবাদ শিরোনামে যে তথ্যটি উপস্থাপন করা হয়েছে, তা আমার ক্ষেত্রে প্রযোজ্য নয়। যেহেতু এলএ অফিসে আমার কোনো মামলা নেই এবং কোনো কমিশন বাণিজ্যের সাথেও আমি জড়িত নই। তবে আমার নিজের ১০ শতক জায়গার মধ্যে ০৩ শতক জায়গা প্রকল্পে অধিগ্রহণ হওয়ায় ক্ষতিপূরণের চেক নেওয়ার জন্য একবার এলএ অফিসে গিয়েছিলাম। এছাড়া অন্য কোন কারণে আমি এলএ অফিসে গিয়েছি বা মামলা তদবির করেছি এমন কোন তথ্য কেউ দিতে পারবে না। বরং আমার বিশ্বাস, ভুল তথ্যের মাধ্যমে প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা করা হয়েছে।’

প্রতিবেদকের বক্তব্য
প্রকাশিত প্রতিবেদনে প্রতিবেদকের নিজস্ব কোনো বক্তব্য বা মন্তব্য নেই। দুর্নীতি দমন কমিশন সূত্র থেকে পাওয়া কাগজপত্র ও তথ্যের ওপর ভিত্তি করে প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm