প্রকাশিত সংবাদ নিয়ে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ

১৯ ডিসেম্বর চট্টগ্রাম প্রতিদিনে ‘মিরসরাইয়ে যুবলীগ নেতার বাড়িতে ‘বোমা হামলা’, ইঞ্জিনিয়ার মোশাররফকে দোষারোপ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন স্বাক্ষরিত প্রতিবাদপত্রে যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটের হুইল চেয়ার বিতরণে গুলি-বোমা হামলার ঘটনাকে ‘অবাস্তব’ উল্লেখ করে বলা হয়, চট্টগ্রাম প্রতিদিনে প্রকাশিত সংবাদে একতরফাভাবে এলিটের বক্তব্য যুক্ত করা হয়েছে। অথচ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের কাছ থেকে কোনো বক্তব্য নেওয়া হয়নি।

প্রতিবাদপত্রে বলা হয়, নিয়াজ মোর্শেদ এলিটের চাচা জাহাঙ্গীর হোসেনের সম্পত্তি দখলের জের ধরে বিক্ষুদ্ধ জনতা জিজ্ঞাসাবাদ করলে তাদের ওপর এলিট চড়াও হন। বিএনপি নেতা মনিরুল ইসলাম ইউসুফের ছেলে এলিটের কর্মচারীরা বিক্ষুদ্ধ জনতার ওপর চড়াও হয়ে তাদের ওপর আক্রমণ করে। এটা এলাকাবাসীর বক্তব্য থেকে ফুটে ওঠে। ওই ঘটনা ধামাচাপা দিতে এলিট অদৃশ্য ইশারায় যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন।

প্রতিবাদপত্রে দাবি করা হয়, নিয়াজ মোর্শেদ এলিট মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠুকে আন্তঃজেলা ডাকাত দলের মূল হোতা ও হত্যামামলার আসামি বলে উল্লেখ করলেও ওই ঘটনায় মিঠুর বিন্দুমাত্র সম্পৃক্ততা নাই। এছাড়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানাকে ধর্ষণ মামলার আসামি ও চাঁদাবাজ উল্লেখ করেও ছাত্রলীগকে বিতর্কিত করার চেষ্টায় লিপ্ত হন তিনি।

নিয়াজ মোর্শেদ এলিটের বিরুদ্ধে ভাই ও চাচার কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে— এমন দাবি করে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদপত্রে উল্লেখ করা হয়, রাজনীতিকে ঢাল হিসেবে ব্যবহার করে এলিট গত কয়েক বছরে কোটি কোটি টাকার মালিক বনে গেছেন।

প্রতিবেদকের বক্তব্য
অভিযোগের ওপর ভিত্তি করে সংবাদটি প্রকাশিত হয়। এতে চট্টগ্রাম প্রতিদিনের নিজস্ব কোনো বক্তব্য ছিল না।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm