s alam cement
আক্রান্ত
৫১০৯৩
সুস্থ
৩৭১৬৮
মৃত্যু
৫৬৩

প্যাকেজে বেনামি পণ্য বিক্রি, ক্রেতা সেজে ডিলারের অনিয়ম ধরলেন ইউএনও

0

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ডিলারদের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। টিসিবি’র পণ্য গ্রাহকদের প্রয়োজন অনুসারে পৃথকভাবে বিক্রির কথা থাকলেও অধিকাংশ ডিলাররা এই নীতিমালা অনুসরণ করছেন না। ক্রেতাদের প্যাকেজে পণ্য কিনতে বাধ্য করেন তারা। এবার মিলল অখ্যাত কোম্পানির চা-পাতা কিনতে বাধ্য করার অভিযোগ। উপজেলা নির্বাহী কর্মকর্তা ছদ্মবেশে পণ্য কিনতে গিয়ে ঘটনার সত্যতা খুঁজে পান। পরে টিসিবির আঞ্চলিক অফিসে অভিযোগ জানালে ওই ডিলারকে আর পণ্য সরবরাহ না করার সিদ্ধান্ত হয়।

জানা গেছে, বুধবার (২৮ এপ্রিল) চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় টিসিবির পণ্য কিনতে আসা ক্রেতাদের অখ্যাত একটি কোম্পানির চাপাতা কিনতে বাধ্য করার অভিযোগ উঠেছে মেসার্স জননী স্টোর নামের এক ডিলারের বিরুদ্ধে। বিষয়টি একজন ক্রেতা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিনকে জানালে তিনি সত্যতা যাচাইয়ে ছদ্মবেশে লাইন ধরে পণ্য কিনতে গিয়ে ঘটনার সত্যতা পান। পরে তিনি বিষয়টি টিসিবির আঞ্চলিক অফিস প্রধান মো. জামাল উদ্দীন আহমেদকে জানালে ডিলারকে পণ্য সরবরাহ না করাসহ আইনি পদক্ষেপ নেবেন বলে জানান।

এ বিষয়ে জানতে চাইলে টিসিবি আঞ্চলিক অফিসের প্রধান মো. জামাল উদ্দীন আহমেদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন ডিলারের বিরুদ্ধে টিসিবির পণ্যের বাইরে চা-পাতা কিনতে বাধ্য করার অভিযোগ করেছেন৷ আমরা এই ডিলারকে আর পণ্য দেবো না এবং শোকজ করে আইনি পদক্ষেপ নেবো।

সিএম/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm