s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

পৌনে ২ কোটি টাকার ইয়াবা লুকানো ছিল ট্রাভেল ব্যাগের ভেতর

0

পণ্য পরিবহনের আড়ালে মোটা অংকের কমিশন নিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার করে আসছেন মো. রুবেল মিয়া প্রকাশ সুমন ও মো. ইউনূছ। তারা দুইজনই একটি কাভার্ডভ্যানের চালক ও সহযোগী চালক। র‌্যাব সদস্যের এক অভিযানে তাদের কাভার্ডভ্যানের ভেতরে ট্রাভেল ব্যাগ হতে পাওয়া গেল ইয়াবার বিশাল চালান। এ ঘটনায় ওই দুইজনকে আটকও করা হয়।

শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের কর্ণফুলী থানার শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় প্রায় দুই কোটি টাকা মূল্যের ৩৮ হাজার ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক দুজন হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ থানার শরীফপুর এলাকার মৃত বিল্লাল মিয়ার পুত্র মো. রুবেল মিয়া প্রকাশ সুমন (২২) এবং একই এলাকার আব্দুল মান্নানের পুত্র মো. ইউনূছ (২৭)। তারা দুজনই নগরের আকবরশাহ্ থানার কর্ণেলহাট কলাবাগান এলাকায় থাকেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ‌‘গতকাল (শুক্রবার) রাতে ইয়াবা পাচার হচ্ছিল এমন সংবাদ পেয়ে কর্ণফুলী থানার শাহ আমানত এলাকায় বিশেষ চেক পোস্ট বসানো হয়। কক্সবাজার থেকে চট্টগ্রাম আসার পথে আসা একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালনাো হয়। অভিযানের সময় কাভার্ডভ্যানের ভেতরে ট্রাভেল ব্যাগ থেকে পাওয়া গেলে ৩৮ হাজার ৮০ পিস ইয়াবা। যার বর্তমান বাজারমূল্য ১ কোটি ৯০ লাখ টাকা। এ ঘটনায় চালক মো. রুবেল মিয়া প্রকাশ সুমন ও সহকারী চালক মো. ইউনূছকে আটক করা হয়।’

তিনি আরও বলেন, ‌‘তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক কারবারির নিকট পাচার করতো। আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তাস্তর করা হয়েছে।’

Din Mohammed Convention Hall

মুআ/এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

ইয়াবা ধরে বেচে দিতেন চট্টগ্রামের দুই পুলিশ

চট্টগ্রামের সেই ইয়াবা ব্যবসায়ী পুলিশকে জেলেই যেতে হল

নামে-বেনামে বিপুল সম্পদের প্রমাণ মিলেছে, বলছে দুদক

স্ত্রীসহ আমীর খসরুকে আবার ডেকেছে দুদক, ভায়রাও আছে

ksrm