s alam cement
আক্রান্ত
৩২০৭৭
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

পেকুয়ায় জমি নিয়ে বিরোধ, মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যাচেষ্টা

0

পেকুয়ায় জমি নিয়ে বিরোধের জেরে বদিউল আলম নামের এক মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার রাজাখালী ইউনিয়নের বামুলা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় বদিউল আলমকে উদ্ধার করতে গিয়ে তার দুই ভাতিজি জোছনা আক্তার (২৫) ও আমিনা বেগম (২৯) হামলার শিকার হয়। পরে এলাকাবাসীর সহযোগিতায় পরিবারের সদস্যরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে। আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত বদিউল আলম একই এলাকার মুক্তিযোদ্ধা মৃত গোলাম নবীর ছেলে এবং পেশায় লবণ ব্যবসায়ী।

বদিউল আলমের ভাই শফিউল আলম বলেন, আমাদের পৈত্রিক সূত্রে প্রাপ্ত ৩৪ শতক জমি দীর্ঘদিন ধরে জবরদখল করে রাখে একই এলাকার মৃত সেকান্দর আলীর ছেলে সাবেক ইউপি সদস্য মো. জাবের। জমিটি ফেরত চাইলে সে বিভিন্নভাবে আমাদের হুমকি দিয়ে আসছিল। গত বুধবার গভীর রাতে পরিকল্পিতভাবে বদিউল আলমের বাড়ির টিনের ছালায় ঢিল ছোঁড়ে। কে ঢিল ছুঁড়েছে তা দেখতে ঘর থেকে বের হওয়ামাত্র ধারালো অস্ত্র দিয়ে বদিউলকে উপর্যুপরি কোপানো হয়। এসময় তার চিৎকার শুনে পাশের ঘর থেকে আমার দুই মেয়ে বাঁচাতে বের হলে তাদেরকেও কুপিয়ে জখম করা হয়।

Din Mohammed Convention Hall

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন ভূঁইয়া বলেন, ভুক্তভোগীর পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm