আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

পেকুয়ায় ছুরির আঘাতে গ্রাম পুলিশ আহত

0

কক্সবাজারের পেকুয়ায় আবু ছালেক নামের ২০ বছর বয়সী এক গ্রাম পুলিশকে ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। সোমবার (৬ জুলাই) সকাল ১১টায় উপজেলার মগনামা ইউনিয়নের ঘাট মাঝিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আবু ছালেক ওই এলাকার কাইছার উদ্দিনের ছেলে। পরে একদল গ্রাম পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত আবু ছালেককে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গ্রাম পুলিশ আবু ছালেক বলেন, মগনামা লঞ্চঘাট এলাকার মাছ ব্যবসায়ী ছরওয়ার বাদি হয়ে ঘাট মাঝিরপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে আবুল শামা ও তার ছেলে রবিউল আলমকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেন। চেয়ারম্যান আজ আমাকে তাদেরকে ডাকতে পাঠায়। আমি তাদের বাড়িতে গেলে আবুল শামাসহ তার পরিবারের লোকজন আমাকে মারধর ও ছুরিকাঘাত করে।

গ্রাম আদালতে দেওয়া অভিযোগের বাদি সরওয়ার বলেন, আবুল শামার ছেলে রবিউল আলম আমার দোকানের কর্মচারী ছিল। একসপ্তাহ আগে আমার দোকান থেকে তালা ভেঙ্গে ১ লাখ ৬৫ হাজার টাকা চুরি করে রবিউল আলম। পরে রবিউলকে চেয়ারম্যানের কাছে নিয়ে যাই। সে টাকা নিয়ে যাওয়ার কথাও স্বীকার করে চেয়ারম্যানের কাছে। টাকাগুলি দুইদিন পর ফেরত দিবেন বলেন রবিউল ও আবুল শামা। পরে টাকা না দিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায় রবিউল। আজ রবিউল বাড়িতে আছে খবর শুনে চেয়ারম্যানকে জানাই।

মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম বলেন, গ্রাম আদালতে একলাখ ৬৫ হাজার টাকা চুরির একটি অভিযোগ ছিল। টাকা পরিশোধের দুইদিনের সময় নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় বিবাদি রবিউল আলম। রবিউল বাড়িতে আসার খবর পেয়ে গ্রাম পুলিশ আবু ছালেককে দিয়ে পরিষদে হাজির হতে ডেকে পাঠায়। বাড়িতে গেলে আবুল শামাসহ আরও কয়েকজন মিলে গ্রাম পুলিশকে মারধর ও ছুরিকাঘাত করে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm