পেকুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0

কক্সবাজারের পেকুয়া হাজেরা বেগম (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত হাজেরা বেগম উপজেলার সদর ইউনিয়নের বকসু চৌকিদার পাড়া গ্রামের মুহাম্মদ খোকনের স্ত্রী। শনিবার (২৬ অক্টোবর) দুপুর ১ টার দিকে বকসু চৌকিদার পাড়া থেকে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে। ঘটনার পর পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানান, শনিবার (২৬ অক্টোবর) দুপুরে বাড়ির তীরের সাথে হাজেরা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পান তারা। উদ্ধার করে পেকুয়া নুর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ডাক্তার মুজিবুর রহমান জানান, গলায় ফাঁস লাগানো গৃহবধূ হাজেরাকে হাসপাতালে নিয়ে আসে কয়েকজন লোক। তবে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। গলায় কিছু দাগ রয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, হাজেরার সাথে স্বামী খোকনের সাথে তার বনিবনা হচ্ছিল না। হাজেরা নিঃসন্তান। পুলিশ যাবার পরই হাজেরার শশুরবাড়ির লোকজন পালিয়ে গেছেন। আত্মহত্যা না হত্যা সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শ্বাশুর বাড়ির লোকজন সটকে পড়েছে। কাউকে আটক করা সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

আওয়ামী লীগের সম্মেলনে ইঞ্জিনিয়ার মোশাররফ

গোচারণ ভূমি ইছাখালী এখন দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় শিল্পনগর