পুলিশের হৃদয় ভেঙে দিল চট্টগ্রাম আবাহনী, তিন মিনিটে দুই গোল

0

ম্যাচের ৮৩ মিনিট পর্যন্ত ১-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ পুলিশ এফসি। তখনো জয়ের সুবাস পাচ্ছিল তারা। কিন্তু এরপরের তিন মিনিটে দুই গোল করে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় তুলে নিল মারুফুল হকের চট্টগ্রাম আবাহনী।

শুক্রবার (৮ এপ্রিল) রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচে পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী।

এর মধ্য দিয়ে ১১ ম্যাচে ছয় জয়, তিন ড্র ও দুই হারে ২১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকে লিগের প্রথম পর্ব শেষ করলো চট্টগ্রাম আবাহনী। সমান ম্যাচে সমান চার জয় ও ড্র এবং তিন হারে ১৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে পুলিশ।

শুক্রবার (৮ এপ্রিল) প্রিমিয়ার লিগের ম্যাচে আগের দুই ম্যাচেই ড্র করা বাংলাদেশ পুলিশ আজ ম্যাচের দুই মিনিটেই এগিয়ে যায়। গোল করেন মোহাম্মদ আল আমিন। প্রথমার্ধে আবাহনী পারে সমতায় ফিরতে। পুলিশও পারেনি ব্যবধান বাড়াতে।

দ্বিতীয়ার্ধের তখনও ছিল নাটকীয়তার বাকি। ৮৪ মিনিটে পেনাল্টি পায় আবাহনী। সফল স্পট কিকে ম্যাচে সমতায় ফেরান পিটার থ্যাংকগড। চলতি লিগে এটি তাঁর বারোতম গোল যা সর্বোচ্চ। দশ গোল নিয়ে দ্বিতীয় অবস্থানে বসুন্ধরা কিংসের রবসন রোবিনহো।

সমতায় ফেরার পর আক্রমণে ধার বাড়ায় আবাহনী। গোলও আদায় করে নেয় তিন মিনিটের মধ্যে। ৮৬ মিনিটে নাইজেরিয়ান সেন্টার ব্যাক কেহিন্দা ইসার গোলে জয় নিশ্চিত হয় চট্টগ্রাম আবাহনীর।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm