পুলিশের গাড়ির ধাক্কায় আইনজীবীর ভাই নিহত আদালতপাড়ায়

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা পুলিশের গাড়ির ধাক্কায় মারা গেছেন এক যুবক। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, গাড়িটি ব্রেকফেল হওয়াতেই এমন দুর্ঘটনা ঘটেছে।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ৩টার দিকে কোতোয়ালীর কোর্ট বিল্ডিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারীর নাম হেলাল উদ্দিন (৩২)। তিনি দক্ষিণ পতেঙ্গার ডুরিয়াপাড়া এলাকার মৃত জাফর আহমেদ আলীর সেরাং বাড়ির বাসিন্দা। হেলাল অ্যাডভোকেট বেলালের ছোট ভাই বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোর্ট বিল্ডিং থেকে নিচে নামার সময় পুলিশের গাড়িটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দু’জনকে ধাক্কা দেয়। এই সময় হেলাল নামে এক যুবকের মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। সিএমপি ১৯৮ নম্বর গাড়িটি বাকলিয়া থানার।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘প্রতিদিনের মতো আসামি কোর্টে নিয়ে যাওয়া হয়। আজও আসামি দিয়ে চলে আসার সময় কোর্ট বিল্ডিং থেকে ঢালু পথে নামার সময় ব্রেকফেল হয়ে রাস্তার পাশে থাকা দু’জনকে ধাক্কা দেয় গাড়িটি। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই হেলালের মৃত্যু হয়।’

এই ঘটনার পরবর্তী পদক্ষেপ কি—এমন প্রশ্নের উত্তরে ওসি বলেন, ‘আমরা পুলিশরাও আইনের বাইরে না। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি তদন্ত করে দেখছেন, আসলেই গাড়িটি ব্রেকফেল করেছে কি-না। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।’

Yakub Group

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm