s alam cement
আক্রান্ত
১০১৩১২
সুস্থ
৮৬১৬৯
মৃত্যু
১২৮২

পুলিশকে নাস্তানাবুদ করে ছাড়ল চট্টগ্রাম আবাহনী

0

প্রিমিয়ার ফুটবল লিগে ৪-১ গোলে বাংলাদেশ পুলিশ এফসিকে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। এর ফলে ২০ ম্যাচে ১১তম জয়ে ৩৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে চট্টগ্রাম আবাহনী।

মঙ্গলবার (১০ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৪-১ গোলে বাংলাদেশ পুলিশ এফসিকে হারানোর আগের দুই ম্যাচও জেতে চট্টগ্রাম আবাহনী। লিগের ২০তম ম্যাচে এসেও বড় ব্যবধানে জয়ের ধারাবাহিকতা রাখলো মারুফুল হকের দল।

মঙ্গলবারের ম্যাচের প্রথম মিনিটেই পেনাল্টি থেকে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ব্রাজিলিয়ান নিক্সন গুলের্মের স্পট কিক থেকে গোল করতে কোনও সমস্যাই হয়নি। ১০ মিনিটে চিনেদু ম্যাথিউর ক্রস থেকে চার্লস দিদিয়ের হেডে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

৪৫ মিনিটে চট্টগ্রামের দলটি আবারও জাল কাঁপায় পুলিশের। মোহাম্মদ নাইমের পাসে এক ডিফেন্ডারকে কাটিয়ে বক্সে ঢুকে গোলকিপারকে পরাস্ত করেন রাকিব হোসেন। এই অর্ধেই পুলিশের সুযোগ ছিল গোল শোধ দেওয়ার। কিন্তু কোয়াকোর পেনাল্টি শট ক্রস বারে লেগে ফিরে আসলে গোল পাওয়া হয়নি।

৭৫ মিনিটে আবারও পুলিশ এফসি পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হয়। ক্রিস্টিয়ান কোয়াকোর শট ঝাঁপিয়ে পড়ে রুখে দেন গোলকিপার মোহাম্মদ নাইম। তিন মিনিট পর ল্যান্সিং তোরের হেডও সাইড বারে লেগে ফিরে আসে।

অবশেষে ৭৯ মিনিটে সতীর্থের কর্নার থেকে মোহাম্মদ স্বাধীন জটলা থেকে লক্ষ্যভেদ করে পুলিশের পক্ষে এক গোল শোধ দেন। যোগ করা সময়ে চট্টগ্রাম আবাহনীর স্কোর ৪-১ করেন চিনেদু ম্যাথিউ। প্লেসিং করে দলকে চতুর্থ গোল উপহার দেন এই নাইজেরিয়ান।

Din Mohammed Convention Hall

২০ ম্যাচে ১১তম জয়ে ৩৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে চট্টগ্রাম আবাহনী। এক ম্যাচ কম খেলে অষ্টম হারে পুলিশ এফসি ১৯ পয়েন্ট নিয়ে আগের অষ্টম স্থানেই আছে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm