পিকআপের ধাক্কায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় এক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় এক যুবক আহত হয়েছেন।

বুধবার (১০ জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাট তাজমহল ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম অরুণ কান্তি দাশ (৬৩)। তিনি উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গাছবাড়িয়া এলাকার অরুণ বাবু বাড়ির তেজেন্দ্র কুমার দাশের ছেলে।

অরুণ কান্তি দাশ বাংলাদেশ কৃষি ব্যাংক মিরসরাই শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে ২০১৯ সালের ডিসেম্বরে অবসরে যান।

এ ঘটনায় আশরাফ (২২) নামের আহত যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে অরুণ রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মিরসরাই পৌর সদরের সেবা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় আশরাফ নামের একজন আহত হয়েছেন।

নিহতের ছেলে অমিত দাশ বলেন, বুধবার দুপুরে বাবা হাদিফকিরহাট বাজার থেকে বাড়িতে আসার পথে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি পিকআপ ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি বাবা রাস্তায় শুয়ে আছে। সেখান থেকে উদ্ধার করে বাবাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অমিত আরও বলেন, অদক্ষ গাড়ি চালকদের কারণে মহাসড়কে সড়ক দুর্ঘটনা বেড়ে গেছে। আমার বাবাও পৃথিবী ছেলে চলে গেছেন। একইদিন বিকালে বাবার দাহ কার্য সম্পন্ন হয়েছে।

মিরসরাইয়ের সেবা আধুনিক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. মাহমুদুল হাসান সরকার বলেন, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার বিষয়ে আমরা অবগত নই। খোঁজ নিয়ে দেখছি। পরিবার থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!