পিএসজির জরিমানার কবলে নেইমার

0

পিএসজির কাছে বড় অংকের অর্থ খোয়াতে হচ্ছে ব্রাজিলিয়ান স্টার নেইমার জুনিয়র। প্রাক মৌসুম অনুশীলন শুরু করে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। অন্য সব ফুটবলার অনুশীলনে যোগ দিলেও এখনো প্যারিসে যাননি ব্রাজিলের এই তারকা। নির্ধারিত দিনে অনুশীলনে যোগ না দিয়ে ৩ লাখ ৩৭ হাজার পাউন্ড খোয়াতে যাচ্ছেন নেইমার। প্যারিসের ক্লাবটি এখনো তার শাস্তি নিয়ে কিছু জানায়নি। কোনো জরিমানাও এখনো পর্যন্ত করেনি।

কিন্তু পিএসজির সঙ্গে চুক্তির শর্ত অনুযায়ী নেইমার শাস্তি পেতে যাচ্ছেন। ‘ভালো আচরণের’ জন্য যে বোনাস পাওয়ার কথা ছিল সেটা এখন আর পাবেন না বার্সার সাবেক এ মেগাস্টার।

চুক্তির শর্ত অনুযায়ী ভালো আচরণের পুরস্কার হিসেবে ৩ লাখ ৩৭ হাজার পাউন্ড বোনাস পাওয়ার কথা ছিল নেইমার। কথা দিয়েও পূর্ব নির্ধারিত দিনে অনুশীলনে উপস্থিত না হয়ে ক্লাবের আচরণ বিধি ভেঙ্গেছেন এ তারকা ফুটবলার। বিশ্ব গণমাধ্যমের খবর, সেজন্যই শাস্তি হিসেবে বোনাসটা পাচ্ছেন না নেইমার।

এতে নেইমারের অবশ্য কিছুই আসে যাবে না। কারণ শুধু ফরাসি রাজধানীতেই তার সাপ্তাহিক আয় ৯ লাখ পাউন্ড।

নেইমারের বাবা অবশ্য জানিয়েছে, স্পন্সরশিপ প্রতিশ্রুতির কারণে ১৬ জুলাইর আগে ক্লাবে ফিরতে পারবেন না তিনি। আর এটা নেইমারের ক্লাব আগে থেকে জানত।

কিন্তু প্রচণ্ড ক্ষোভ নিয়েই পিএসজি-র স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো নেইমারের বাবার দাবী উড়িযে দিয়ে জানান, নেইমার আগে থেকে কিছুই জানায়নি। ভালো প্রস্তাব থাকলে পিএসজি ছেড়ে চলে যেতে পারে। ব্যাপারটা স্পষ্ট, নেইমারের কথা না রাখার ব্যাপারটা ভালো ভাবে নেয়নি ক্লাব কর্তৃপক্ষ। উপযুক্ত ব্যবস্থা গ্রহণেরও ঘোষণা দিয়ে রেখেছে তারা।

দুই বছর আগে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে ন্যু ক্যাম্প থেকে কিনেছিল পিএসজি। শোনা যাচ্ছে পুরনো ক্লাব বার্সায় ফিরতে চেষ্টা করে যাচ্ছেন এখন তিনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

বাংলাদেশের কাছে ৪-০ তে সিরিজ হারলো শ্রীলঙ্কা

যুব ক্রিকেটে তৌহিদ হৃদয়ের হ্যাটট্রিক সেঞ্চুরির বিশ্ব রেকর্ড