s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

পাহাড়ের ছেলে বিসিএস প্রশাসন ক্যাডারে

0

ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল প্রশাসনে চাকরি করবেন। সেই স্বপ্নই এখন বাস্তবে রূপ পেয়েছে। ৩৮তম বিসিএসে প্রশাসন ক্যাডারে সুপারিশ পেলেন খাগড়াছড়ির সন্তান শাহেদ আরমান।

বিসিএস দিয়েছিলেন তিনি এই একবারই। সেখানেই বাজিমাত। শাহেদ আরমান বললেন, ‘বিসিএস আমার স্বপ্ন ছিল। আজ আমার যা প্রাপ্তি সবটুকু আমার মা-বাবার জন্যই পেয়েছি। আমি মানুষের কল্যাণে নিজেকে নিবেদিত রাখতে চাই।’

শাহেদ আরমান স্নাতক করেছেন ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) থেকে ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে। খাগড়াছড়ি নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুল থেকে ২০১০ সালে এসএসসি, ২০১২ সালে ঢাকার নটরডেম কলেজ থেকে এইচএসসি পাশ করেন তিনি।

চাকরিজীবী মা-বাবার বড় সন্তান শাহেদ আরমান। খাগড়াছড়ি জেলা সদরে টিঅ্যান্ডটি গেট এলাকার বাসিন্দা মো. সাইফুল্লাহ ও আরজুমান আকতারের বড় ছেলে তিনি। বাবা মো. সাইফুল্লাহ খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নাজির (উচ্চমান সহকারী) ও মা আরজুমান আকতার টিঅ্যান্ডটি গেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তিন ভাইয়ের মধ্যে সবার বড় শাহেদ আরমান। অন্য দুই ভাইয়ের একজন শিফাত আরমান ঢাকা কলেজে প্রথম বর্ষে পড়ছেন। অন্যজন খাগড়াছড়ি নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুলে পঞ্চম শ্রেণিতে অধ্যয়নরত।

Din Mohammed Convention Hall

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm