s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

পাহাড়ী পথে বাইক চালিয়ে অকালে প্রাণ হারালেন ছাত্রলীগ সভাপতি

0

রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল (২৮) দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে তিনি নিহত হন।

নিহত মো. রুবেল রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক থানার বাঘাইহাট বাজারের কালু সওদাগরের ছেলে। রাঙামাটি সরকারি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাজেক থেকে মোটরসাইকেল যোগে রাঙামাটি যাওয়ার সময় নানিয়াচড় থানার কুতুবছড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী মো. রুবেল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাঙামাটি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, নানিয়াচরের কুতুবছড়ি এলাকায় রাস্তায় পানি জমাট বেঁধে ছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে রুবেলের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে সিএনজির কেউ আহত না হলেও রুবেল মাথায় ও ঘাড়ে বেশ আঘাত পান। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাঙামাটির জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর জব্বার সুজন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘দুই ঘণ্টা আগে জানতে পারলাম রুবেল এক্সিডেন্ট করেছে। তাকে দ্রুত দেখতে হাসপাতালে যাচ্ছিলাম। মাঝপথে শুনি সে আর নেই।’

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহির উদ্দীন ফিরোজ বলেন, ‘রুবেল প্রতি সপ্তাহে দুইবার আমাদের খাগড়াছড়ি আসতো। আসলেই হাসিমুখে কথা বলতো। রাজনৈতিক পরামর্শ চাইতো। রাঙ্গামাটি জেলা ছাত্রলীগ একটা রত্ন হারালো।’

Din Mohammed Convention Hall

বিশ্বজিত/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm