পাহাড়ি মদ এনে চট্টগ্রাম নগরে বিক্রি, সিএনজি চালক আটক

চট্টগ্রামের চান্দগাঁওয়ের মোহরা এলাকার সিএনজি অটোরিকশা চালক মো. সালাউদ্দীন (২১)। পেশায় সিএনজি চালক হলেও তার সিএনজিতে মানুষের চাইতে বেশি চড়ে মদ। মানুষের পরিবর্তে গাড়িতে মদভরে নিয়ে আসেন পার্বত্য চট্টগ্রাম থেকে। কিন্তু শেষ পর্যন্ত তিনি ধরা খেলেন পুলিশের হাতে।

সিএনজি থেকে পলিথিনে মোড়ানো ১০৫ লিটার পাহাড়ি মদসহ হাতেনাতে আটক করা হয় সিএনজিচালক সালাউদ্দীনকে।

সোমবার (২৪ অক্টোবর) ভোররাত ৫টায় নগরীর চান্দগাঁও থানার খেজুরতলার ইকবাল হোস্টেলের সামনে থেকে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেন চান্দঁগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান।

আটক মো. সালাউদ্দিন (২১) চান্দগাঁও থানার র্পূব মোহরা গ্রামের কেরানী বাড়ির জসিম ড্রাইভারের ছেলে।

জানা গেছে, মূলত সিএনজি চালানোর আড়ালে সালাউদ্দিন দীর্ঘদিন ধরে পার্বত্য চট্টগ্রাম থেকে মদ এনে নগরীর বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন। মাদকসেবীদের কাছে পার্বত্য চট্টগ্রামের মদের চাহিদা বেশি থাকায় অধিক মুনাফার লোভে এই কাজই বেশি করতেন সালাউদ্দিন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সালাউদ্দিন দীর্ঘদিন ধরে নিজে সিএনজি চালিয়ে পার্বত্য চট্টগ্রাম থেকে মদ এনে শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন।
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁন্দগাও থানার খেজুরতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।’

Yakub Group

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm