আক্রান্ত
১৮২৬৯
সুস্থ
১৪৫২৪
মৃত্যু
২৮৪

পাশে নেই পল, ‘ফিউরিয়াস ৭’ দেখার সময় মনটাই ভেঙে যায় ডিজেলের

image_205822.fast-650_040215015330
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের ‘ফিউরিয়াস ৭’ পর্বটি  দেখার সময় মনটাই খারাপ হয়ে যায় অভিনেতা ভিন ডিজেলের। কারণ এবার তার পাশে নেই পল ওয়াকার। ২০১৩ সালের নভেম্বরে সড়ক দুর্ঘটনায় মারা যান এই জনপ্রিয় তারকা এবং ডিজেলের কাছের বন্ধু। গতিই তার কাল হয়েছিল। পলের দ্রুত গতির পোর্শে দুর্ঘটনাক্রমে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খায় এবং আগুন ধরে যায়। সেখানেই মারা যান তিনি।

তবে ছবিটি শেষ করতে পেরেছিলেন পল। নিজের অভিনীত  হিট মুভি দেখতে কার না ভালো লাগে। কিন্তু দীর্ঘদিনের সহকর্মী যখন পাশে নেই তখন ভিন ডিজেলের মনটা কেঁদে ওঠে।

‘ফিউরিয়াস ৭’ সম্পর্কে ইন্টারভিউ দেওয়ার সময় এসব কথা বলেন তিনি। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের ৭টি ছবি তারা একসঙ্গে করেছেন। স্বাভাবিকভাবেই দারুণ বন্ধুত্ব গড়ে উঠেছিল দুজনের মাঝে।

সুখকর স্মৃতিচারণও করেন ডিজেল। বলেন, ছবিতে বিমান থেকে যখন গাড়ি নিয়ে রাস্তায় পড়ি….দৃশ্যটি দারুণ ছিলো। আবু ধাবিতে শুটিংয়ের অভিজ্ঞতা কোনদিন ভোলার নয়।

সর্বসাম্প্রতিক পর্বটি ২০১৬ সালে অ্যাকাডেমিক অ্যাওয়ার্ড পাওয়ার মতোই হবে বলে মন্তব্য করেন ডিজেল। ইউনিভার্সেল তাদের ইতিহাসের সবচেয়ে বড় সিনেমাটি উপহার দেবে এই পর্বের মাধ্যমে। এ বছরের কোনো ছবিই ‘ফিউরিয়াস ৭’ এর মতো প্রতাপশালী হবে না বলেও মন্তব্য করেন তিনি। এ ছবিতে আরো আছেন দ্য রক, মিশেল রডরিগুয়েজ এবং প্রয়াত পল ওয়াকার। সূত্র : ইন্ডিয়া টুডে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

মন্তব্য নেওয়া বন্ধ।

আরও পড়ুন
ksrm