পালানোর সময় হত্যা মামলার আসামি গ্রেপ্তার রাঙামাটিতে

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি ইউনিয়নে এক কিশোরীকে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি শান্তি জীবন চাকমাকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে কাপ্তাই উপজেলার জীবতলী ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার শান্তি জীবন চাকমা (২৮) বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বাঙালকাটা গ্রামের মৃত বিজিন্দ্র চাকমার ছেলে।

বিলাইছড়ি থানা সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট বিকালে উপজেলার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড পরী হ্লা মোন এলাকা থেকে এ্যালিনা চাকমা (১৭) নামের এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনার পরদিন ১ সেপ্টেম্বর বিলাইছড়ি থানায় হত্যা মামলা দায়ের করে কিশোরীর পরিবার।

আরও জানা গেছে, শান্তি জীবন চাকমার সঙ্গে পারিবারিকভাবে আংটি বদল হয় এ্যালিনা চাকমার। তবে অনুষ্ঠানের পর কিছুদিন ধরে দুজনের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। এরপরই এমন হত্যার ঘটনা ঘটে।

Yakub Group

এ্যালিনার পরিবারের দাবি, প্রেমিক শান্তি জীবন চাকমা আঘাত করে হত্যা করেছে এ্যালিনা চাকমাকে।

গ্রেপ্তার অভিযানের নেতৃত্বে থাকা বিলাইছড়ি থানার উপপরিদর্শক (এসআই) মো. ফাত্তার মিয়া জানান, কেংড়াছড়ির এক খুনের মামলার এজাহারভুক্ত আসামি শান্তি জীবন চাকমাকে দুপুরে কাপ্তাই উপজেলার জীবতলী ইউনিয়ন থেকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যা মামলার আসামি পালিয়ে যাচ্ছে—এমন খবর পেয়ে আমরা অভিযানে যাই। স্থানীয়দের সহায়তায় দুপুর ১টার দিকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। আসামি বর্তমানে থানা হেফাজতে রয়েছে। সোমবার আদালতে পাঠানো হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm