s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

পানের ভেতর ইয়াবা—সাজু মিয়ার পর গ্রেপ্তার স্ত্রী তাহমিনাও

1

পান বিক্রেতা সাজু মিয়া ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেপ্তারের কয়েকঘণ্টার মধ্যে আটক হলো তার স্ত্রী তাহমিনা বেগম (২৫)। সাজু মিয়া চট্টগ্রামের দেওয়ান হাটে পান বিক্রির আড়ালে ইয়াবা বিক্রি করতেন।

শুক্রবার (৭ মে) দুপুরে এই মাদক বিক্রেতা পুলিশের হাতে ধরা পড়ে। আর একইদিন মধ্যরাতে ধরা পড়ল তার স্ত্রী তাহমিনা বেগমও। তাহমিনাও সাজুর সহযোগী হয়ে পানের খিলি বানিয়ে বিক্রি করার সময় ভিতরে ইয়াবা দিয়ে দিতেন।

শুক্রবার (৭ মে) গভীর রাতে দেওয়ানহাট দীঘিরহাট ২ নম্বর রেল গেট এলাকার খলিলুর রহমানের ভাড়াঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন। তিনি বলেন, সাজু মিয়ার দেওয়া তথ্যের ভিত্তিতে তার স্ত্রী তাহমিনাকে গ্রেপ্তার করা হয়েছে। স্বামীর মতো তাহমিনাও পানের দোকান করে। তার কিছু সুনির্দিষ্ট ক্রেতা ছিল যারা নিয়মিত তার কাছ থেকে ইয়াবা কিনত।

স্বামী সাজু মিয়ার মতো তাহমিনাও পানের খিলির মধ্যে ইয়াবা ভরে দিত। তার কাছ থেকে ৮৫ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির ২৯ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

ওসি মহসিন আরো বলেন, সাজু মিয়া ও তাহমিনা পানিরদীঘি এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তারা বাইরে থেকে পাইকারি কিনে এনে দেওয়ানহাট পানিরদীঘি এলাকায় খুচরা বিক্রি করে। তাদেরকে আদালতে চালান দেয়া হয়েছে।

Din Mohammed Convention Hall

আইএমই/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm