পানি ভেবে এসিড খেয়ে ১৫ দিন লড়ে চট্টগ্রামের এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

0

পিপাসায় পানি ভেবে অ্যাসিড পান করে ফেলেছিলেন এসএসসি পরীক্ষার্থী জয় গুহ। সেই থেকে টানা ১৫ দিন মৃত্যুর সঙ্গে লড়ে শেষ পর্যন্ত মারা গেলেন ১৬ বছর বয়সী এই কিশোর।

রোববার (৩১ অক্টোবর) দুপুর ১২টায় চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর দুদিন আগে থেকেই জয় গুহ ক্লিনিক্যালি ডেড ছিলেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গত ১৫ অক্টোবর দুর্গাপূজার বিজয়া দশমীর দিনে চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুর সরকার হাটের নিজ বাড়িতে পানি ভেবে অ্যাসিড পান করে ফেলেন জয় গুহ। এর দুদিন পর ১৭ অক্টোবর গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় জয়কে।

কিন্তু এর মধ্যেই এসিডের ক্ষারে তার দুটি কিডনিই ক্ষতিগ্রস্ত হয়। একপর্যায়ে তার দুটি কিডনিই অচল হয়ে যাওয়ায় সেখানে তাকে ডায়ালাইসিস করে সুস্থ করার চেষ্টা চলছিল।

কিন্তু শুক্রবার (২৯ অক্টোবর) থেকে জয়ের অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। রোববার (৩১ অক্টোবর) সন্ধ্যায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

জয় গুহ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী স্বপন গুহর ছেলে। তাদের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী মির্জাপুর সরকার হাটে হলেও ব্যবসায়িক কারণে কক্সবাজারে অবস্থান করায় গুহ পড়ালেখা করতেন কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে। জয় এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm