পানি নিয়ে খেলার মাঠে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

0

পানি পানের বিরতির সময় ক্রিকেটারদের জন্য পানি নিয়ে মাঠে ঢুকে অতিরিক্ত খেলোয়াড়েরা। মাঝেমধ্যে অতিরিক্ত খেলোয়াড়দের সাথে ক্যাটারিংয়ের কোন বয়ও মাঠে প্রবেশ করেন। কিন্তু বয়টি যখন হন দেশের প্রধানমন্ত্রী তখন মাঠ এবং মাঠের বাইরে সবার চমকে উঠার কথা। চমক জাগানিয়া সেই কাজটি করেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন।

আগামী রবিবার ২৭ অক্টোবর থেকে অ্যাডিলেডে শ্রীলঙ্কার সাথে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার আগে বৃহস্পতিবার অস্ট্রেলিয়ান প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে শ্রীলঙ্কা। এই ম্যাচেই ড্রিংকস নিয়ে মাঠে এসেছেন স্বয়ং অজি প্রধানমন্ত্রী!

পানি পানের বিরতিতে পানি নিয়ে দৌঁড়ে মাঠে প্রবেশ করেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

ড্যানিয়েল ফ্যালিন্সের বলে দাসুন শানাকা আউট হওয়ার পর অজি ক্রিকেটাররা উল্লাস করছিলেন। এমন সময় দেখা যায়, ক্রিকেটারদের জন্য ড্রিংকস নিয়ে দৌঁড়ে মাঠে প্রবেশ করছেন অজি প্রধানমন্ত্রী স্কট মরিসন! স্বয়ং প্রধানমন্ত্রীকে দৌঁড়ে আসতে দেখে অবাক হয়ে যান সবাই। একপর্যায়ে ক্রিকেটারদের কাছে এসে তাদের সঙ্গে হ্যান্ডশেক করেন মরিসন। ড্রিংকস গ্রহণ শেষ হলে তিনি আবারও বক্স নিয়ে ফিরে যান ডাগ-আউটে।

অস্ট্রেলিয়ার রাষ্ট্রনায়কদের ক্রিকেটপ্রেম নতুন কিছু নয়। তবে মরিসন এবার নতুন কিছুই সৃষ্টি করলেন। তার এমন উদ্যোগে ধন্য ধন্য পড়ে গেছে সোশ্যাল সাইটে।

ভাইরাল হয়ে গেছে তার মাঠে প্রবেশের সব ছবি। পার্থ ক্রিকেট গ্রাউন্ডের অফিসিয়াল টুইটার পোস্টে বলা হয়েছে, ‘কী অসাধারণ এক অভিজ্ঞতা! আমাদের প্রধানমন্ত্রী একজন সাধারণ বয়ের মতো ক্রিকেটারদের পানি খাইয়েছেন। ‘ এমন অসংখ্য পোস্টে দারুণ সাধুবাদ পাচ্ছেন মরিসন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন