আক্রান্ত
৩৫৩৭
সুস্থ
২৪৮
মৃত্যু
৮৫

পানছড়ির পাহাড়ে নিখোঁজ কবিরাজের কঙ্কাল

0

খাগড়াছড়ির পানছড়ির লতিবান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাম্বুপাড়া কংচাইরিপাড়া সীমান্ত পাহাড় থেকে মংসা ছাই মারমা নামের এক কবিরাজের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ মার্চ) বিকালে লাশটি উদ্ধার করা হয়। পরে স্থানীয় লোকজন এসে ওই কবিরাজের পোশাক দেখে লাশটি সনাক্ত করে।

জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি কংচাইরী পাড়ার মংক্য মারমার ছেলে মংসা ছাই মারমা কবিরাজি করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তিনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ২৮ ফেব্রুয়ারি পানছড়ি থানায় একটি জিডি করে তার পরিবার।

মংসা ছাই মারমা বড় ছেলে চার্সি মারমা বলেন, আমার বাবা কবিরাজি করার জন্য প্রায়ই ৫-১০ দিনের জন্য বের হয়। সেদিনও পাকুজ্যা ছড়ির সেলিমা চাকমার চিকিৎসার জন্য গিয়েছিলো। বাড়িতে বাবা ফেরত না আসায় তার ওখানে গিয়ে সন্ধান করি। পরে কোথাও খুঁজে না পেয়ে পানছড়ি থানায় জিডি করি। কিভাবে এ ঘটনা ঘটলো বুঝতে পারছি না।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল হোসেন বলেন, খবর পেয়ে বাম্বুপাড়া কংচাইরিপাড়া সীমান্ত সংলগ্ন গভীর জঙ্গল থেকে গলিত কঙ্কাল উদ্ধার করেছি। আগামীকাল ময়নাতদন্তের জন্য লাশটি খাগড়াছড়ি সদরে পাঠানো হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm