পাঁচ মাদকসেবীকে গণপিটুনি দিয়ে পুলিশে দিল এলাকাবাসী

0

রাঙ্গুনিয়ার লালানগর ইউনিয়নে আকবর সিকদার পাড়ায় ইয়াবা সেবনকালে শীর্ষ মাদক ব্যবসায়ী পারভেজসহ পাঁচ যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় তাদের কাছ থেকে ২৬টি ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। মঙ্গলবার (১৬ জুলাই) রাত ১১টা ৩০মিনিটের দিকে এ ঘটনা ঘটে। আটককৃতদের মধ্যে তিনজনের নাম পরিচয় পাওয়া গেলেও বাকি দুইজনের পরিচয় পাওয়া যায়নি। যাদের পরিচয় পাওয়া গেছে তারা হল হোসনাবাদ ইউনিয়নের মো. পারভেজ (২৬), বাবলা শীল (২২) ও লালানগর ইউনিয়নের মো. জোনায়েদ (২০)।

জানা গেছে, তারা ইয়াবা সেবন করছে এমন সংবাদ পেয়ে সাবেক ছাত্রনেতা ও হোসনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি সিরাজুল করিম বিপ্লব এলাকাবাসীদের নিয়ে অভিযান চালান। তিনি জানান, স্থানীয়রা দাবি করে আসছে দীর্ঘদিন ধরে এলাকায় কিছু যুবক মাদক সেবনের সঙ্গে জড়িত। উপযুক্ত প্রমাণসহ হাতে নাতে তাদের ধরার অপেক্ষায় ছিলাম। মঙ্গলবার (১৬ জুলাই) রাত ১১টা ৩০মিনিটের দিকে ইয়াবা সেবনকালে এলাকাবাসীদের নিয়ে তাদের আটক করে পুলিশের হাতে তুলে দিই। জনগণকে সঙ্গে নিয়ে মাদকের বিরুদ্ধে এমন অভিযান চলবে বলে জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার এসআই হাসান। তিনি বলেন, ইয়াবা সেবনকালে পারভেজসহ আরো ৪ জনকে এলাকাবাসী আটক করে আমাদের খবর দিলে আমরা ২৬পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ তাদের আটক করি। তদন্তের মাধ্যমে আসামি পারভেজ ও বাবলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের সঙ্গে জড়িত মাদক ব্যবসায়ীকে ধরতে অভিযান চালাবে বলে জানায় পুলিশ।

জাহেদ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন