পাঁচলাইশ যুব সংঘের সভাপতি আবু জাহেদ, সায়েম সাধারণ সম্পাদক

চট্টগ্রামের পাঁচলাইশ যুব সংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন মোহাম্মদ আবু জাহেদ ও সাধারণ সম্পাদক হয়েছেন আবু সাদাত মোহাম্মদ সায়েম।

২৩ সদস্যের এই কমিটিতে সহ সভাপতি আব্দুর রহিম, মোহাম্মদ শামসুল আলম, মোহাম্মদ শাহজাহান, সহ সাধারন সম্পাদক নুর সাইদ রহিম, আর্জু আহমেদ, সাংগঠনিক সম্পাদক আকবর আলী সুমন, অর্থ সম্পাদক ফায়াজ মুনতাসির, দপ্তর ও প্রচার সম্পাদক সরোয়ার হোসেন, শিক্ষা সাহিত্য ও পাঠাগার সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুল,সমাজ কল্যান সম্পাদক সাইফুদ্দিন শান্ত, ক্রীড়া সম্পাদক আমির হোসেন আমু, নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক শরীফ শাহরিয়ার খান, মহিলা বিষয়ক সম্পাদক রাশেদা নূর, উপ মহিলা বিষয়ক সম্পাদক রুবি আকতার, শিশু কিশোর বিষয়ক সম্পাদক ওমর ফারুক, উপ শিশু কিশোর বিষয়ক সম্পাদক মোহাম্মদ জোবাইর হোসেন মনোনীত হয়েছেন।

এছাড়া, কার্যকরী পরিষদ সদস্য পদে হাজী মোহাম্মদ ইউনুচ, মোহাম্মদ এমরান, আবু রাসেল, মোহাম্মদ ইমরান রিপন, আরাফাত হোসেন নয়নকে মনোনীত করা হয়।

অন্যদিকে, রাশেদা নূরকে সভানেত্রী ও রুবি আকতারকে সাধারন সম্পাদক করে পাঁচলাইশ যুব সংঘের মহিলা সংগঠন মহিলা ফোরামের ২১ সদস্য কমিটি গঠন করা হয়। ওমর ফারুককে পরিচালক, মোহাম্মদ জোবাইর হোসেনকে সচিব করে এবং পাঁচলাইশ যুব সংঘেফ শিশু সংগঠন সবুজ মেলার ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!