আক্রান্ত
১১৫৯৭
সুস্থ
১৩৯৭
মৃত্যু
২১৬

পাঁচলাইশ কমিউনিটি পুলিশিংয়ের মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশ

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের নগরীর পাঁচলাইশ থানাধীন শায়লা কমিউনিটি সেন্টারে পাঁচলাইশ মডেল থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উদ্যোগে সমাবেশের আয়োজন করা হয়েছে। সমাজে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুজব প্রতিরোধে বুধবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় এ সমাবেশের কর্মসূচি শুরু হয়।

মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও গুজব প্রতিরোধ করার লক্ষ্যে পাঁচলাইশ থানায় কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি শামসুল ইসলাম শামীমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম পুলিশের উদ্দেশ্যে বলেন, ‘মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং ইভটিজিং প্রতিরোধের লক্ষ্যে পুলিশ ও জনগণকে হাতে হাত মিলিয়ে কাজ করার জন্য আহ্বান জানান। গণমুখী কর্মকাণ্ডের মাধ্যমে কমিউনিটি পুলিশিংয়ের সমন্বয়ে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন। আপনারা জবাবদিহিতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করুন।’

মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও গুজব প্রতিরোধের লক্ষ্যে পুলিশ এবং জনগণকে সম্মিলিতভাবে কাজ করার জন্য বিশেষ অনুরোধ করেন তিনি। এছাড়াও পুলিশ প্রশাসনকে যেকোনো ধরনের গণহয়রানি মূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সতর্ক করেন।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি উপ-পুলিশ কমিশনার উত্তর বিজয় বসাক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মিজানুর রহমান , অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর প্রশাসন আশিকুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পাঁচলাইশ দেবদূত মজুমদার ,পাঁচলাইশ মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কাশেম ভূঁইয়া, দুর্নীতি প্রতিরোধ কমিটি চট্টগ্রাম মহানগরীর সমন্বয়ক ও ওয়েল ফুড এর পরিচালক সিরাজুল ইসলাম কমু ,চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোরশেদ আলম, কাউন্সিলর গিয়াস উদ্দিন কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু ,সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম শিক্ষাবিদ ও স্বত্বাধিকারী মেন্টরস মানজুমা মুরশেদ , ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম , 8 নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সোহরাওয়ার্দী, নারীনেত্রী হোসনে আরা বেগম পারুলসহ আরো অনেকে।

পাঁচলাইশ থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য সচিব আবু সাঈদ সেলিমের উদ্যেগে সমাবেশ পরিচালিত হয়।

এসএএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm