আক্রান্ত
১০১৮০
সুস্থ
১২১৬
মৃত্যু
১৯৫

পর্যটকের চুল কেটে দেওয়া সেই ম্যাজিস্ট্রেট স্ট্যান্ড রিলিজ

0
high flow nasal cannula – mobile

ম্যাজিস্ট্রেটের নির্দেশে চট্টগ্রামের সীতাকুণ্ডের গুলিয়াখালী সমুদ্রসৈকতে ভ্রমণে আসা তরুণের চুল কাটার নির্দেশ দেওয়া সেই ম্যাজিস্ট্রেটকে তাৎক্ষণিক বদলি (স্ট্যান্ড রিলিজ) করা হয়েছে বৃহস্পতিবার (১২ মার্চ)।

এর আগে মঙ্গলবার (১০ মার্চ) বিকেলে সীতাকুণ্ডের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহবুবুল হকের নির্দেশে সীতাকুণ্ডের গুলিয়াখালী সমুদ্রসৈকতে ভ্রমণে আসা এক যুবকের মাথার চুল কেটে দেওয়া হয়।

ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, গুলিয়াখালী সমুদ্রসৈকতে ভ্রমণে আসা এক তরুণের চুল কেটে দিচ্ছেন এক ব্যক্তি। তার পাশে গাড়ির পিছনে পায়জামা-পাঞ্জাবি পরে দাঁড়িয়ে আছেন ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহবুবুল হক। এ সময় আরও কয়েকজনকে চারপাশে দেখা যায়।

ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়লে তা নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। এক ব্যক্তি মন্তব্যে লিখেন, ‘নিচের ছবিতে আপনার দেখছেন, একটা কলেজপড়ুয়া ছেলের মাথার চুল কেটে দেওয়া হচ্ছে।’ অপর একজন ঘটনার সমালোচনা করে লিখেছেন, ‘চুল কাটা কোনোভাবে আইনসিদ্ধ বা গ্রহণযোগ্য নয়। এটা অবশ্যই ক্ষমতার অপব্যবহার।’

তবে ম্যজিস্ট্রেট মাহবুবুল হক আত্মপক্ষ সমর্থন করে বলেন, ‘স্থানীয়দের অভিযোগ ছিল গুলিয়াখালী সৈকতে তাঁবু টাঙিয়ে রাতে অসামাজিক কার্যকলাপ চলে। এই অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সাতটি তাঁবু জব্দ করি। সেখানে একটি ছেলে উল্টাপাল্টা আচরণ করেছিল। স্থানীয় কেউ তার চুল ছোট করে দিয়েছে।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm