s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

পর্ন সাইটে প্রাক্তন প্রেমিকার ভিডিও আপলোড, চট্টগ্রামে যুবক ধরা

0

প্রাক্তন প্রেমিকার সঙ্গে বিশেষ মুহূর্তের ভিডিও পর্ন সাইটে আপলোড দিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হলেন মোহাম্মদ ফাহিম (২৩) নামের এক যুবক।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম বিভাগের সদস্যরা। গ্রেপ্তার ফাহিম চট্টগ্রামের আনোয়ারার সৈয়দ কুচিয়া পারভীন মেম্বারের বাড়ির কাজী মো. আলমগীরের ছেলে।

জানা গেছে, পাঁচ বছর আগে এক নিকটাত্মীয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফাহিমের। প্রেমের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার ক্ষোভ মেটাতে প্রেমিকার সাথে একান্তে কাটানো সময়ের বিভিন্ন ভিডিও ও ছবি পর্ন সাইট ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোস্ট করে ফাহিম নামের ওই যুবক। এমনকি ভিডিওটি প্রেমিকার পরিবারের সদস্যদের কাছেও পাঠান ফাহিম। পরে ভুক্তভোগী মেয়েটির অভিযোগের ভিত্তিতে ফাহিমকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, সম্পর্ক থাকাকালীন সময়ে ফাহিম তার প্রেমিকাকে নিয়ে বেড়াতে যায় আনোয়ারা পারকি সৈকতে। সেখানে তাদের একান্ত মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে ফাহিম।

সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন জানান, অভিযুক্ত ফাহিমকে মঙ্গলবার রাতে বাকলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। ফাহিমের সঙ্গে ভুক্তভোগী তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। পাঁচ বছর আগে ২০১৫ সালে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পারকির চর এলাকায় নিয়ে গিয়ে ফাহিম ধর্ষণ করে।

Din Mohammed Convention Hall

এই ঘটনায় ফাহিম ও তার বন্ধুদের আসামি করে কর্ণফুলী থানায় নারী ও শিশু নির্যাতন আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়েছে।

এআরটি/এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm