পর্দা উঠল এশিয়ান গ্রুপ স্পোর্টস লিগের, প্রথম দিনেই ১২ ম্যাচ

নগদকে ১০-১ গোলে হারাল ক্লিফটন

ফুটবল বিশ্বকাপের আমেজ শেষ না হতেই পর্দা উঠল এশিয়ান গ্রুপ স্পোর্টস লিগের। জমকালো আয়োজনে শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকালে চট্টগ্রামের বায়েজিদ টেক্সটাইল চত্ত্বরে এশিয়ান গ্রুপ স্পোর্টস কমপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এবারের ফুটসাল ফুটবল আসরে চারটি গ্রুপে ভাগ হয়ে দেশের নামকরা ১৬ কর্পোরেট প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

প্রথমদিন ১২টি খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রথম ম্যাচে নগদকে ৩-০ গোলে হারিয়ে শুভসূচনা করে বিকাশ। দ্বিতীয় ম্যাচে প্রেসিডেন্সিকে ২-০ গোলে হারায় এক্সিম ব্যাংক। এরপর ক্লিফটন গ্রুপের কাছে বড় ব্যবধানে হেরে জয়ের ধারা ধরে রাখতে ব্যর্থ হয় বিকাশ। প্রতিষ্ঠানটিকে ১০-১ গোলের ব্যবধানে হারিয়েছে ক্লিফটন গ্রুপ। এই ম্যাচে ক্লিফটন টিমের আরাফাত ও আরসো হ্যাটট্রিক করেন। এছাড়া এশিয়ান গ্রুপ ২-০ গোলে অ্যারো জিন্সকে পরাজিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মো. ফখরুজ্জামান। সভাপতিত্ব করেন এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের ট্রেজারার মোহাম্মদ আবদুস সালাম।

অতিথি ছিলেন এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম এবং প্যাসিফিক জিন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর।

স্পোর্টস লিগের উদ্যোক্তা এশিয়ান গ্রুপের পরিচালক ওয়াসিফ আহমেদ সালাম বলেন, ১০ বছর ধরে ছোট টুর্নামেন্টের আয়োজন করছি। এবার বড় পরিসরে ফুটসাল ফুটবল আয়োজন করেছি। এখানে বাংলাদেশের ১৬টি দল যোগ দিয়েছে। টুনার্মেন্টে বড় বড় ব্যাংক, আরএমজি সেক্টরের কোম্পানিগুলো অংশ নিচ্ছে। দর্শকদের জন্য খেলা দেখা উন্মুক্ত থাকবে। সি-স্পোর্টসের মাধ্যমেও খেলা উপভোগ করা যাবে। এছাড়া এশিয়ান এন্ড ডাফ ক্রিকেট টুর্নামেন্টও চলছে বলে জানান ওয়াসিফ সালাম।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm