s alam cement
আক্রান্ত
১০২১১০
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩১৩

পরীমনি চট্টগ্রামে থাকবেন টানা ২০ দিন, প্রীতিলতার শুটিং

4

বেশ কিছুদিন কারাভোগ শেষে মুক্ত হয়ে আবার সিনেমার কাজে ফিরলেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ব্রিটিশবিরোধী মুক্তিসংগ্রামের প্রথম নারী শহীদ চট্টগ্রামের সন্তান প্রীতিলতাকে নিয়ে নির্মিতব্য ‘প্রীতিলতা’ সিনেমার শুটিংয়ে নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। সেই সিনেমার কাজে ২৭ অক্টোবর চট্টগ্রামে আসবেন আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনি। শুটিংয়ের কাজে তিনি চট্টগ্রামে থাকবেন টানা ২০ দিন।

রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমার বড় একটি শুটিং হবে চট্টগ্রামের বিভিন্ন স্পটে। পরিচালক বলেন, ‘আমরা টানা শুটিং করার পরিকল্পনা করেছি। ২০ দিন টানা চট্টগ্রামে শুটিং হবে। তারপর আবার ঢাকায় কাজ হবে। এ লটেই আমরা সিনেমার কাজ শেষ করব। সেভাবেই এগিয়ে যাচ্ছি।’

নির্মাতা জানান, সামনে পরীমনির জন্মদিন। জন্মদিনের পরই তাকে নিয়ে চট্টগ্রামের শুটিং সেটে চলে যাবে ইউনিট।

পরীমনি বলেন, শরীরের অবস্থা খুব বেশি ভালো না। ঠান্ডা লেগে আছে। তার মধ্যেই কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছি।

পরীমনি চট্টগ্রামে থাকবেন টানা ২০ দিন, প্রীতিলতার শুটিং 1

‘প্রীতিলতা’ চলচ্চিত্রের প্রথম কিস্তির শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় ছবিটিতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

নানা চড়াই-উতরাই পেরিয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন পরীমনি। শঙ্কা কাটিয়ে ছন্দে ফেরার চেষ্টা করছেন এ নায়িকা। শিগগিরই ফিরবেন লাইট-ক্যামেরার দুনিয়ায়। ‘গুনিন’ সিনেমার মাধ্যমে লাইট-ক্যামেরার সামনে ফিরছেন তিনি। ৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্পে নির্মিত সিনেমাটির শুটিং শুরু হবে ১০ অক্টোবর থেকে।

পরীমনির হাতে আছে ‘বায়োপিক’ শিরোনামের একটি সিনেমা। গত মার্চে এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন পরীমনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় সমাদ্দার।

গত ৪ আগস্ট পরীমনির ঢাকার বনানীর বাসভবনে অভিযান চালায় র‌্যাব। জানানো হয়, তার বাড়ি থেকে বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে। প্রথমে অভিনেত্রীকে আটক করে তার বাড়িতেই জিজ্ঞাসাবাদ করা হয়, পরবর্তী সময় গ্রেপ্তার হন পরীমনি।

এর পর তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে। প্রথম দফায় ৫ আগস্ট চার দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট দুদিন এবং তৃতীয় দফায় ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর হয় পরীমনির। ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড বাড়ানো হতে থাকলে জজ আদালতে জামিনের আবেদন করেন নায়িকা। সেখানেও শুনানির তারিখ দেরিতে নির্ধারণ করায় হাইকোর্টে আবেদন করেন তিনি। হাইকোর্ট সে ব্যাপারে নিম্ন আদালতের কাছে জবাব চাইতেই শুনানির তারিখ তড়িঘড়ি এগিয়ে এনে ৩১ আগস্ট জামিন মঞ্জুর হয় পরীমনির। পরদিনই পরীমনি কারামুক্ত হন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

4 মন্তব্য
  1. শহিদ বলেছেন

    বেশ্যা মাগিরে চট্টগ্রামে এনে চট্টগ্রামের মাটি সহ নাপাক করিরার কি দরকার

  2. Mohammed Ali Bhuiyan বলেছেন

    চট্টগ্রামে যারা পরীমণির মতো লম্পট, তাদের জন্য সুসংবাদ।

    1. Md. Abdullah Al Mamun বলেছেন

      Very nice

    2. Md. Abdullah Al Mamun বলেছেন

      Pori monir moto bangladeshe lok thakle desher vab murti nosto hobe.

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm