s alam cement
আক্রান্ত
১০১৩১২
সুস্থ
৮৬১৬৯
মৃত্যু
১২৮২

পরীমনির আর চট্টগ্রাম আসা হল না, পরিচালক তবু অপেক্ষায়

0

র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া চিত্রনায়িকা পরীমনির আর চট্টগ্রাম আসা হচ্ছে না। ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালানোর পর ওই অভিযানে বিপুল মাদকসহ তাকে আটক করা হয়েছে। জানা গেছে তার বিরুদ্ধে একাধিক মামলার প্রস্তুতি নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

এ পরিস্থিতিতে বিপদে পড়ে গেছেন তাকে নিয়ে সম্প্রতি কাজের ঘোষণা দেওয়া প্রযোজক ও পরিচালকরা। এর মধ্যে অনেকটা এগিয়ে গিয়ে বেশি বিপদে পড়েছে ‘প্রীতিলতা’ সিনেমার নির্মাতা। মাত্র ১০ দিন পর চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হওয়ার বিষয়টি চূড়ান্ত করা ছিল। পরীমনিও সেভাবেই প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া চিত্রনায়িকা পরীমনির আর সহসা মুক্তি মিলছে না— ইঙ্গিত মিলছে এমনটাই।

সবমিলিয়ে পরীমনির এক গ্রেপ্তারেই অনিশ্চয়তার মধ্যে পড়েছে ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিতব্য ‘প্রীতিলতা’ সিনেমাটি। এখানে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন পরীমনিই। কথা ছিল ১৭ আগস্ট থেকে চট্টগ্রামে ছবিটির শুটিং শুরু হবে। সেটি আর সম্ভব কিনা তা এখনও অনিশ্চিত। তবে সিনেমার পরিচালক রাশিদ পলাশ তার নায়িকার জন্য অপেক্ষা করছেন বলে জানান।

অন্যদিকে চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন পরীমনি। এর শুটিং শুরু হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু পরী আটক হওয়ায় তাও এখন অনিশ্চয়তায়।

এ বিষয়ে পরিচালক চয়নিকা একটি গণমাধ্যমকে বলেন, ‘দেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আমাদের সম্মান আছে। ঘটনাটি মাত্রই ঘটল। এখন কিছু বলা ঠিক নয়। আমরা অপেক্ষা করবো কিছুদিন। অবস্থা বুঝে প্রযোজনা প্রতিষ্ঠান ও টিমের সঙ্গে বসে আমরা সিদ্ধান্ত নেব।’

এছাড়া পরীমনি চুক্তিবদ্ধ ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘বায়োপিক’ শিরোনামের একটি সিনেমায়। চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে এ সিনেমায় কাজ করার কথা ছিল পরীর। এ সিনেমাটিও পরীর জন্য বিপাকে পড়েছে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm