পরিবার নিয়ে জীবনে এই প্রথম সেন্টমার্টিনে চিত্রনায়ক সাইমন

0

মাসখানেক আগে নিজের স্ত্রী ও সন্তানকে প্রথমবারের মতো প্রকাশ্যে আনার পর এবার তাদের নিয়ে সেন্টমার্টিন দ্বীপে বেড়াতে গেলেন চিত্রনায়ক সাইমন। আট বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত সাইমন দেশের নানা প্রান্তে গেছেন শুটিংয়ের কাজে। তবে কখনোই যাওয়া হয়নি সেন্টমার্টিন। জীবনে এই প্রথম গেলেন সেন্টমার্টিন।

স্ত্রী দীপা, দুই সন্তানকে নিয়ে শুক্রবার (১৩ মার্চ) টেকনাফের সেন্টমার্টিন দ্বীপে বেড়াতে যান সাইমন। রোববার (১৫ মার্চ) সেখান থেকে ফিরবেন তিনি।

সাইমন জানান, ‘বেশ কিছুদিন ধরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হচ্ছিল। শেষে চার পরিবার মিলে বেড়াতে গেলাম। বন্ধু ও তাদের স্ত্রীরা মিলে সেন্টমার্টিন পছন্দ করল। খুব অসাধারণ সময় কাটছে। আপন মনে ঘুরে বেড়াচ্ছি।’

২০১৪ সালের ২৩ ডিসেম্বর চিত্রনায়ক সাইমন বিয়ে করেন। এর মধ্যে হয়েছেন দুই সন্তানের বাবাও। ছয় বছর ধরে বিয়ের কথা গোপন রেখেছিলেন। পরে বড় ছেলের স্কুলে যাওয়া শুরুর পর বিয়ের কথা প্রকাশ্যে জানিয়ে দেন চিত্রনায়ক সাইমন।

স্ত্রীর সঙ্গে চিত্রনায়ক সাইমন
স্ত্রীর সঙ্গে চিত্রনায়ক সাইমন

জনপ্রিয় এই চিত্রনায়কের কথায়, ‘আমাদের দেশে সবার ধারণা, বিয়ের খবর ভক্ত ও দর্শকেরা জানতে পারলে জনপ্রিয়তা কমে যাবে। এটা ভেবে পরিবার থেকে আমার স্ত্রী আর অন্যরা বিয়ের বিষয়টি সামনে আনতে চাইছিল না। কিন্তু আমার অভিজ্ঞতায় মনে হয়ে হয়েছে, এটা ভুল। দর্শক নায়কের কাছ থেকে ভালো অভিনয় দেখতে চান। ভালো গল্পের সিনেমা দেখতে পারলে নায়ক-নায়িকা বিবাহিত নাকি অবিবাহিত, তা মোটেও তাদের কাছে ম্যাটার করে না। আমি এ-ও মনে করি, বিয়ে অনেক বড় একটা আশীর্বাদ। আমি দুই সন্তানের বাবা। এটা অনেক সৌভাগ্যের ব্যাপার।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন