পরকীয়া জেনে ফেলায় বাবা-মেয়েকে হত্যা, কথিত প্রেমিক আটক

0

চট্টগ্রামের নিমতলায় বাবা-মেয়ে খুনের ঘটনায় মাহিন উদ্দিন নামের এক ব্যক্তিকে নোয়াখালী থেকে আটক করেছে বন্দর থানা পুলিশ।

নিহত আবু তাহেরের স্ত্রী হাসিনার সঙ্গে আটককৃত মাহিন উদ্দিনের সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল। শিশু কন্যা ফাতেমা মাহিনের সঙ্গে হাসিনার সম্পর্কের বিষয় জেনে ফেলায় তাকে হত্যার পর হাসিনার স্বামীকেও হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে এ ব্যাপারে রোববার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে সিএমপির পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার পরপরই হাসিনাসহ আরও চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। হাসিনার দেওয়া তথ্যমতে মাহিন উদ্দিনের অবস্থান শনাক্ত করে রাতেই নোয়াখালীতে অভিযান চালিয়ে মাহিনকে আটক করা হয়।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) সকালে নগরের বন্দর থানাধীন নিমতলা এলাকায় স্থানীয় বুচুইক্যা কলোনির একটি বাসা থেকে মো. তাহের (৩৫) এবং শিশু কন্যা বিবি ফাতেমার (৫) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, ‘বুচুইক্যা কলোনির ৩ তলা একটি ভবনের নিচ তলায় তাহের তার পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন। স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে তাহের ও তার মেয়ে ফাতেমার গলাকাটা মরদেহ উদ্ধার করে। দু’জনের গলাতেই ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় শনিবার রাতে তাহেরের বড়ভাই নরুল আলম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন