আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

পতেঙ্গায় স্পিডবোটে যাত্রী পারাপারে জরিমানা

0

সরকারি আদেশ অমান্য করে নেভাল এলাকায় স্পিডবোটে যাত্রী পারাপার, সন্ধ্যার পর ঘোরাঘুরি, দোকানে আড্ডা ও সামাজিক দূরত্ব না মানার দায়ে ১১ মামলায় ২৭ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চট্টগ্রাম নগরের পতেঙ্গা ১৫ নম্বর ঘাট, চাইনিজ ঘাট, সীবিচ, বিজয়নগর, কাঠগড় ও ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

পতেঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ও চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ এই অভিযান পরিচালনা করেন। অভিযানে সার্বিক সহযোগিতা দেন পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দেশের এই ক্রান্তিকালে সরকারের নিষেধাজ্ঞা অমান্য পতেঙ্গা নেভাল এলাকায় স্পিডবোটে যাত্রী পারাপার করা হচ্ছে। বেশ কয়েকজন দম্পতি, বিভিন্ন লোকজন ঘোরাঘুরি ও গলির দোকানে আড্ডাসহ সামাজিক দূরত্ব অমান্য করায় ১১টি মামলাসহ ২৭ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, গোপনে দোকানের উপরের তলায় অস্বাস্থ্যকর পরিবেশে ব্যবসা পরিচালনা করায় এক দোকানিকে ১০ হাজার টাকা জরিমানাসহ দোকানের চা প্রস্তুতের সরঞ্জামাদি বাজেয়াপ্ত ও ধ্বংস করা হয়েছে।

মুআ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm