s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

পতেঙ্গায় বিয়ের ফাঁদ পেতে তরুণী ধর্ষণ, বিয়ে করাই নেশা অভিযুক্ত যুবকের

0

চট্টগ্রামের পতেঙ্গা থানার স্টিলমিল এলাকায় ৫ মাস আগে ঝালকাঠি জেলা থেকে বড় বোনের বাসায় বেড়াতে আসেন রুবি (ছদ্মনাম)। সেখানে পাশের বাসায় বসবাস করা এক যুবক তাকে দেখে বিয়ের প্রস্তাব দেয় রুবির বড় বোনকে। বিয়ের প্রস্তাবের সূত্র ধরে ফোরকান নামে ওই যুবকের সঙ্গে পরিচয় হয় রুবির (১৮)।

সম্প্রতি ফোরকান ব্যক্তিগত কাজে ঢাকায় যাওয়ার কথা বলে মেয়েটিকে জরুরি ভিত্তিতে দেখা করতে বলে। মেয়েটি দেখা করতে গেলে তাকে অজ্ঞান করে নিয়ে যাওয়া হয় অজ্ঞাত এলাকায়। ওইদিন দুপুর তিনটার দিকে তরুণীর জ্ঞান ফিরলে বুঝতে পারেন ধর্ষণের শিকার হয়েছেন ওই তিনি।

এ ঘটনায় ভুক্তভোগীর মামী বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করলে অভিযান চালিয়ে কয়েক ঘণ্টার মধ্যে মো. ফোরকান (৩০) নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ১১টার দিকে উত্তর পতেঙ্গা খালপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত ফোরকান পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানা এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে উত্তর পতেঙ্গা স্টিলমিল খালপাড় এলাকায় এমদাদ মিয়ার কাশেমের ভাড়ার ঘরে বসবাস করে আসছেন।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার অপারেশন অফিসার (এসআই) মো. মনিরুল ইসলাম বলেন, ‘অভিযুক্ত ফোরকান তার ঘরে বউ থাকার পরও ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দেখিয়ে সম্পর্ক তৈরি করে। ঘটনার দিন মেয়েটিকে ফাঁদ পেতে দেখা করতে বলে তাকে অজ্ঞান করে অন্যত্র নিয়ে যায়। সেখানে মেয়েটির জ্ঞান ফিরলে বুঝতে পারেন তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করা হয়েছে।’

Din Mohammed Convention Hall

তিনি আরও বলেন, ‘ফোরকান ইতিপূর্বেও আরও বেশ কয়েকটি বিয়ে করেছেন। বর্তমানে কয়েকজনের সঙ্গে সংসারও করছেন। মামলা দায়ের করার পর কয়েক ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।’

মুআ/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm