আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

পতেঙ্গায় দুস্থদের খাদ্যসামগ্রী দিল বিমানবাহিনী

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত এবং বিমান বাহিনী প্রধানের নির্দেশে করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি দুস্থ কর্মহীন প্রায় এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিমান বাহিনী।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকাল ৪ টায় উত্তর পতেঙ্গা ৪০ নং ওয়ার্ডের কর্মহীন নিম্নমধ্যবিত্ত পরিবারে বিমান ঘাঁটি জহুরুল হকের এয়ার অধিনায়ক প্রশাসনিক শাখার গ্রুপ ক্যাপ্টেন এম মিজানুর রহমান উপস্থিত থেকে এ ত্রাণসামগ্রী বিতরণ করেন। ৪০ নং ওয়ার্ডের মুসলিমাবাদ, জেলেপাড়া,পূর্ব কাটগড়, হিন্দুপাড়া, মাইজ পাড়া, চৌধুরীপাড়া, কমল মহাজন, আলীর দোকানসহ আশেপাশের এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণগুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধির পক্ষে মাহামুদুল হক, বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের নগর সহ-সভাপতি নুরুল আবছার, নগর সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, সমাজসেবী নুর মোহাম্মদ, শ্রমিক নেতা মো. ইদ্রিস, নজরুল ইসলাম, মো. সাহাবুদ্দিন, বিমান ঘাঁটি জহুরুল হকের কর্মকর্তা মোহাম্মদ আজমসহ ত্রাণ কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ।

অধিনায়ক মিজানুর রহমান নিশ্চিত করেছেন, সামাজিক ও শাারীরিক দূরত্ব বজায় রেখে ঘরবন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়েছে।

এসকেএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm