পতেঙ্গায় দুস্থদের খাদ্যসামগ্রী দিল বিমানবাহিনী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত এবং বিমান বাহিনী প্রধানের নির্দেশে করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি দুস্থ কর্মহীন প্রায় এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিমান বাহিনী।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকাল ৪ টায় উত্তর পতেঙ্গা ৪০ নং ওয়ার্ডের কর্মহীন নিম্নমধ্যবিত্ত পরিবারে বিমান ঘাঁটি জহুরুল হকের এয়ার অধিনায়ক প্রশাসনিক শাখার গ্রুপ ক্যাপ্টেন এম মিজানুর রহমান উপস্থিত থেকে এ ত্রাণসামগ্রী বিতরণ করেন। ৪০ নং ওয়ার্ডের মুসলিমাবাদ, জেলেপাড়া,পূর্ব কাটগড়, হিন্দুপাড়া, মাইজ পাড়া, চৌধুরীপাড়া, কমল মহাজন, আলীর দোকানসহ আশেপাশের এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণগুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধির পক্ষে মাহামুদুল হক, বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের নগর সহ-সভাপতি নুরুল আবছার, নগর সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, সমাজসেবী নুর মোহাম্মদ, শ্রমিক নেতা মো. ইদ্রিস, নজরুল ইসলাম, মো. সাহাবুদ্দিন, বিমান ঘাঁটি জহুরুল হকের কর্মকর্তা মোহাম্মদ আজমসহ ত্রাণ কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ।

অধিনায়ক মিজানুর রহমান নিশ্চিত করেছেন, সামাজিক ও শাারীরিক দূরত্ব বজায় রেখে ঘরবন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়েছে।

এসকেএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!