পতেঙ্গার রাধা কৃষ্ণ মন্দির কমিটির আহ্বায়ক কৃষ্ণ পদ, সদস্য সচিব এস কে সাগর

চট্টগ্রাম নগরীর পতেঙ্গার জেলেপাড়া সৈকত পল্লী সর্বজনীন শ্রীশ্রী রাধা কৃষ্ণ মন্দির কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মন্দির নির্মাণের জায়গা কেনাসহ মহাশ্মশান স্থাপনের বিষয়ে আলোচনা করা হয়।

শুক্রবার (১০ নভেম্বর) সকাল ১১ টায় জেলেপাড়ার মন্দির কমিটির অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলেপাড়া সৈকত পল্লী সামাজিক সংগঠনের সভাপতি মিলন দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুকুমার দাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক শুকলাল দাশ, রাম পদ দাস, অরুণ বণিক, যুগ্ম আহ্বায়ক নিতাই দাস, দীনেশ চন্দ্র দাশ, আজালা দাস, রতন দাস, তেজেন্দ্র দাস, বাবুল রুদ্র, সোহাগ দাস।

আরও বক্তব্য রাখেন যুগ্ম সদস্য সচিব মিলন দাস, তপন দাস, দুলাল চন্দ্র রায়, শাপলা রাজপাল, সনজিত দাস, সুকুমার দাস, সঞ্জয় দাস, ডালিম দাস, নিতাই দাস, গৌরাঙ্গ দাস, সুজন দাস, নয়ন চক্রবর্ত্তী।

আরও উপস্থিত ছিলেন সদস্য বাপ্পী দাস, রণ দাস, সুমন দাস, টিপু দাস, দিপংকর দাস, দুর্জয় দাস, বিধান দাস, নয়ন দাস।

আলোচনায় বক্তারা বলেন, পতেঙ্গা জেলেপাড়ায় সর্বজনীন শ্রীশ্রী রাধা কৃষ্ণ মন্দির স্থাপন ও মহাশ্মশানের জন্য আমরা শিক্ষামন্ত্রী, সিটি কর্পোরেশনের মেয়র, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ সাংসদ এমএ লতিফের হস্তক্ষেপ কামনা করছি।

সভায় মন্দির নির্মাণসহ যাবতীয় কাজ পরিচালনার জন্য ডা. কৃষ্ণ পদ দাসকে আহ্বায়ক ও সাংবাদিক এস কে সাগরকে সদস্য সচিব করে ৩১ সদস্যের কমিটি গঠন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!