পটিয়া ছাত্রলীগের ১১ ইউনিয়নসহ সব স্কুল কমিটিই বিলুপ্ত

0

এবার চট্টগ্রামের পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি আরও ১১টি ইউনিয়নসহ উপজেলার সবকটি স্কুল কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে।

সোমবার (১০ জানুয়ারি) রাতে পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির এক জরুরি সভায় নেওয়া সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ হওয়া এ সকল কমিটি বিলুপ্ত করা হয়।

পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজমুল সাকের সিদ্দিকীসহ আরও ৬ জন যুগ্ম আহবায়ক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

যেসব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে সেগুলো হলো— কচুয়াই, হাইদগাঁও, কাশিয়াইশ, আশিয়া, বড়লিয়া, জঙ্গল খাইন, ভাটিখাইন, ধলঘাট, কেলিশহর, খরনা, শোভনদন্ডী ইউনিয়ন ছাত্রলীগের কমিটির

বিলুপ্ত করা স্কুল কমিটিগুলো হল— মনসা স্কুল এন্ড কলেজ, ধলঘাট স্কুল এন্ড কলেজ, মোজাফফরাবাদ কলেজ, ইউনিয়ন কৃষি স্কুল এন্ড কলেজ, শোভনদন্ডী স্কুল এন্ড কলেজ শাখাসহ সকল উচ্চ বিদ্যালয়ের ইউনিট কমিটি।

এ ব্যাপারে পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজমুল সাকের সিদ্দিকী জানান, কমিটিগুলো পুনর্গঠনের লক্ষ্যে সোমবার উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভায় মেয়াদোত্তীর্ণ ১১টি ইউনিয়ন কমিটি ও সকল উচ্চ বিদ্যালয়ের শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

তিনি বলেন, ইউনিয়ন ও উচ্চ বিদ্যালয়ের ইউনিট কমিটিগুলোতে নতুন কমিটি গঠনের জন্য দ্রুততম সময়ের মধ্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় প্রতিটি ইউনিয়ন ও স্কুল ইউনিটে নতুন কমিটি গঠন করা হবে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm