পটিয়া উপজেলা ও পৌরসভা শ্রমিক দলের কমিটি অনুমোদন

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল পটিয়া উপজেলা ও পৌরসভা শাখার কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মহসিন খাঁন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। কমিটি দুটির ৩১ সদস্যের উপজেলা ও ২৫ সদস্যের পৌরসভা কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

উপজেলা কমিটিতে সভাপতি করা হয়েছে আবু জাফর চৌধুরীকে, এমএ সালাম ফারুকীকে করা হয়েছে সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি করা হয়েছে মুছা আলম, হাজী নজরুল ইসলাম, জিন্নাতুর রহমান, মইনুল হাসান, আবদুল কুদ্দুস, নুরুল আবছার ও ইয়াকুব নবীকে। সাধারণ সম্পাদক করা হয়েছে আমজাদ হোসেন তালুকদার আযাদকে। আসাদুজ্জামান সোহেলকে করা হয়েছে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক। মফিজুর রহমান, মো. ওমর, নাজিম উদ্দীন, মো. পারভেজ, মো. সোলেমান ও বশির আহম্মদকে করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক। গাজী দিদারুল আলমকে সাংগঠনিক সম্পাদক ও এনামুল হক, আবু সিদ্দিককে করা হয়েছে সহ সাংগঠনিক সম্পাদক।

সদস্য হিসেবে কমিটিতে রাখা হয়েছে বাদশা মিয়া, ইরফান, শায়ের আহম্মদ, হারুন, আরিফুল ইসলাম, আবদুল মান্নান, জাবেদ, আবু তৈয়ব, তৌহিদুল আলম, ইছহাক মিয়া ও ফরিদকে।

২৫ সদস্যের পৌরসভা কমিটি

Yakub Group

মো. আবছার উদ্দিনকে করা হয়েছে সভাপতি, দিদারুল আলমকে সিনিয়র সহ-সভাপতি ও নুরুল হাকিম, জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম মোনা, নুরুল আলম, জাহাঙ্গীর আলম ও মো. ওসমানকে করা হয়েছে সহ-সভাপতি।
ওমর ফারুক সুমনকে সাধারণ সম্পাদক করে আনিসুল ইসলাম চৌধুরীকে করা হয়েছে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জমির উদ্দিন, আবুল কাশেম, আকতার করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক এবং সহ সম্পাদক করা হয়েছে ওমর ফারুককে।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে শাহানুর মিয়াকে, শরিফুল ইসলাম, মো. ফরহাদ ও জাহাঙ্গীর আলম জিয়াকে করা হয়েছে সহ-সাংগঠনিক সম্পাদক।

সদস্য করা হয়েছে, জালাল কনট্রাকটর, মোরশেদুল আলম,জয়নাল আবেদীন, সালাউদ্দীন জাবেদ রুবিন,মো. ইদ্রিস, ওয়াসিম ও এনায়েত করিম জসিমকে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm