পটিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা

চট্টগ্রামের পটিয়ায় বিমান ধর নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিহত বিমান ধরের ছোট ভাই রিমান ধর বাদি হয়ে অজ্ঞাত আসামি করে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিমান ধর উপজেলার ধলঘাট ইউনিয়নের বনিক পাড়ার দুলাল ধরের বড় ছেলে। অরিত্রি ধর (১৩), অয়ন ধর (৯) ও তরিৎ ধর (৫) নামের তিন সন্তানের জনক তিনি।

মামলা সূত্রে জানা গেছে, চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় কে.বি আমান আলী সড়কের চাঁন্দাপুকুর পাড়ে সৌদিয়া গোল্ড ফ্যাশন নামে বিমান ধরের একটি স্বর্ণের দোকান রয়েছে। গত মঙ্গলবার রাতে প্রতিদিনের মতো ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটরসাইকেল করে পটিয়ার গ্রামের বাড়িতে ফেরার পথে উপজেলার জঙ্গলখাইন ইউপির ৩ নম্বর ওয়ার্ডের লড়িহরা নূর আহমদ সড়কে রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা বিমান ধরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে।

এদিকে বিমান ধরের পিতা দুলাল ধর দাবি করেন, তার ছেলেকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি তার ছেলের নির্মম হত্যাকাণ্ডের কঠোর শাস্তির চান।

মামলার বাদি রিমান ধর বলেন, ‘আমার ভাইকে দুর্বৃত্তরা কোপানোর সময় ‘বাঁচাও বাঁচাও’ করে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। ততক্ষণে দুর্বৃত্তরা তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। আমি এ হত্যাকাণ্ডের সুষ্ঠ তদন্তপূর্বক প্রকৃত দোষীদের চিহ্নিত ও আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’

Yakub Group

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ‘বিমান ধরের খুনের ঘটনায় তার ছোট ভাই রিমান ধর বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা করেছেন। আমরা এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি। আশা করি, দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে সক্ষম হবো।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm