পটিয়ায় স্কুলছাত্রীর হাতের রগ কেটে দিল সিএনজিচালক

0

স্কুল থেকে বাড়ি ফেরার পথে আকলিমা আকতার নামের স্কুলছাত্রীকে এক সিএনজিচালিত অটোরিকশা চালক ছুরিকাঘাতে হাতের রগ কেটে দিয়ে পালিয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১০টার দিকে আশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের সড়কে এই ঘটনা ঘটে।

আকলিমা আকতার (১৬) উপজেলার আশিয়া উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী। সে আশিয়া ইউনিয়নের মধ্যমপাড়া এলাকার মো. বাবুলের মেয়ে।

আহত আকলিমাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

স্কুলের শিক্ষক ও অভিভাবক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আকলিমা আকতার স্কুল থেকে বিশেষ ক্লাস শেষ করে বান্ধবীসহ একসঙ্গে বাড়ি ফিরছিল। এ সময় স্কুল থেকে কিছু দূরে আশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবিহীন সিএনজি অটোরিকশা তাদের গতিরোধ করে। সিএনজি চালক আকলিমাকে ছুরিকাঘাতে হাতের রগ কেটে দিয়ে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়। বিষয়টি তার সহকর্মীরা দ্রুত বিদ্যালয়ে এসে জানায়।

Yakub Group

এ সময় সিএনজি চালকের মুখে মাক্স, মাথায় টুপি, গায়ে কালো জ্যাকেট ও চোখে চশমা থাকায় তাকে চেনা যায়নি।

পটিয়া থানার পরিদর্শক (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘বিষয়টি জেনে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm