পটিয়ায় সাইনবোর্ড লাগানো নিয়ে উত্তেজনা

উপজেলা শিক্ষা কর্মকর্তাকে স্মারকলিপি

পটিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাহুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জালাল-মাবিয়া ট্রাস্টের নামে সৌজন্য সাইনবোর্ড লাগানো নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে সাইনবোর্ডে জালাল-মাবিয়া নাম অপসারণ করার আবেদন জানিয়ে স্থানীয় যুবক শহিদুল ইসলাম শহীদ, লুৎফুল কবির, লোকমান, জসিম, নুরুল ইসলাম, সালাম, আবছার, ইয়ার মোহাম্মদ ও ওয়াহিদুল আলম পটিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরাবর মঙ্গলবার (১৪ মে) লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জালাল-মাবিয়া ট্রাস্টের মালিক কামাল উদ্দীন বেলাল। তিনি ওই ট্রাস্টের অধীনে বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালিত হয় উল্লেখপূর্বক মানবসেবার নামে দেশ-বিদেশের দাতা গোষ্ঠীর কাছ থেকে অনুদান সংগ্রহ করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ জানান, লিখিত অভিযোগ পেয়ে সৌজন্যমূলক নাম মুছে ফেলার জন্য স্কুল কমিটির সভাপতি ও স্কুলের প্রধান শিক্ষককে নির্দেশ দেয়া হয়েছে।

স্কুল কমিটির সভাপতি কামাল উদ্দীন বেলাল জানান, বাহুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ৭-৮ বছরে আমার ব্যক্তিগত অনেক অনুদান রয়েছে। ওই কারণে স্কুলের সৌজন্যমূলক সাইনবোর্ডে আমার পিতা-মাতার নাম রয়েছে। এ নিয়ে এলাকার কতিপয় যুবক বিভ্রান্তি ছড়াচ্ছেন।

এস.আর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!